Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশুদের পাশে প্রিয়াঙ্কা চোপড়া


১৩ এপ্রিল ২০২০ ২০:৩৯

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া করোনাভাইরাস মহামারির এ সময়ে তার দান কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি এবং তার স্বামী নিক জোনস মিলে বিভিন্ন দাতব্য সংস্থায় বেশ বড় অংকের টাকা দান করছেন। এবার প্রিয়াঙ্কা আমেরিকার লস এঞ্জেলসে বাস করা শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছেন।

আমেরিকান সরকার বিশ্বের এ দুযোর্গ মুহুর্তে লকডাউনের সময়কাল বাড়িয়েছে। যার কারণে অনেক শিক্ষা প্রতিষ্ঠান তাদের ক্লাশ, পরীক্ষা সবই অনলাইনে নিচ্ছে। কিন্তু দরিদ্র শিক্ষার্থীরা টাকার অভাবে ভার্চুয়াল ক্লাশ রুমে জয়েন করতে পারছে না, কিংবা হেডফোনসহ অন্যান্য সরঞ্জামের সংকটে পড়ছে। এসময় ইলেকট্রনিকস পণ্য উৎপাদনকারী কোম্পানি জেবিএল’র সাথে যুক্ত হয়ে শিক্ষার্থীদের হেডফোন দেওয়ার ব্যবস্থা করছেন প্রিয়াঙ্কা।

খবরটি প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম আইডিতে একটি ভিডিওর মাধ্যমে শেয়ার করেন। এর ক্যাপশনে তিনি লিখেন, ‘শিক্ষা ও তরুণ ক্ষমতায়ন আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ। তাই আমি এবং জেবিএল একত্রিত হয়েছি লস এঞ্জেলসের বাচ্চাদের তাদের নতুন ক্লাশরুমের পরিবেশের সাথে মানিয়ে নেওয়া নিয়ে কাজ করতে।’

শেয়ার করা ভিডিওতে প্রিয়াঙ্কা বলেন, ‘হ্যালো সবাই! এরকম খারাপ সময়ে মানুষদের উচিত সমাজের কাজে হাতটা বাড়িয়ে দেওয়া এবং যার যতটুকুন সম্ভব সহায়তা করা। তরুণদের ক্ষমতায়ন এবং তাদের সুশিক্ষা আমাদের হৃদয়ে বেশ শক্ত জায়গা করে রেখেছে সবসময়। তাই লসএঞ্জেলসের বাচ্চাদের ভার্চুয়াল ক্লাসরুমে মানিয়ে নেওয়ার জন্য হেডফোন দেওয়া কার্যক্রমে আমি ও জেবিএল কাজ করছি।’

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনস মিলে পিম-কেয়ার ফান্ড, ইউনিসেফ, ফিডিং আমেরিকা এবং গঞ্জে বিপুল অংকের টাকা দান করেছেন। বিভিন্ন দরকারী সেবা কার্যক্রমে যে সকল মহিলারা কাজ করছেন তাদের জন্য এক লাখ ডলার দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন প্রিয়াঙ্কা।

জেবিএল প্রিয়াঙ্কা চোপড়া লস এঞ্জেলস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর