Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খেলা শেষ না, আসছে জুমানজি ২


২৮ জুন ২০১৮ ১৯:৩১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমার সব খেলাই শেষ। জঙ্গলে টিকে থাকার মিশন পূরণ করে নিজেদের জায়গায় ফিরে এসেছেন ডোয়াইন জনসন, জ্যাক ব্ল্যাক, কেভিন হার্ট, কারিন গিলান। এই চার জনের সঙ্গে ফিরতে পেরেছেন জুমানজির খেলায় আটকে পড়া নিক জোনাস।

কিন্তু জুমানজি এমন এক খেলা যা শুরু করলে আর শেষ হয়না। একেটি পর্ব শেষ হয়, কিন্তু খেলা চলতে থাকে। তারই আভাস দিলেন ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর অভিনেতা ডোয়াইন জনসন।

বৃহস্পতিবার (২৮ জুন) দ্য রক খ্যাত ডোয়াইন জনসন তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওতে দেখা যায় ‘খেলা এখনো শেষ হয়নি’। এই ভিডিওর সঙ্গে জুমানজি সিরিজের দ্বিতীয় কিস্তি কবে মুক্তি পাবে তাও জানিয়ে দিয়েছেন এই অভিনেতা। তারিখটি হলো ২০১৯ সালের ১৩ ডিসেম্বর।

জনসন ইন্সটাগ্রামে আরও লিখেছেন, ‘দর্শকদের অনেক ধন্যবাদ। তোমরা জুমানজিকে এতো ভালোবাসা দিয়েছ যে ছবিটি এক বিলিয়নেরও বেশি ব্যবসা করেছে। জানি আরও একটা বছর অপেক্ষা করতে হবে। কিন্তু আমি আর অপেক্ষা করতে পারছি না। তোমাদের দেখাতে চাই আমাদের নতুন মিশন, নতুন চরিত্রগুলো। ক্রিসমাসের আগে তোমাদের আনন্দ আরও বেড়ে যাবে নিশ্চিত।’

১৯৯৫ সালে মুক্তি পাওয়া রবিন উইলিয়ামস পরিচালিত ‘জুমানজি’  সিনেমার সিক্যুয়াল ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় ছবিটি। এবার নির্মিত হচ্ছে এর নতুন পর্ব। এটিও পরিচালনা করবেন জ্যাক কাসডান। মূল চরিত্রগুলো অপরিবর্তিত থাকবে নতুন পর্বে।

সারাবাংলা/পিএ

জুমানজি ডোয়াইন জনসন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর