Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিন দিনেই ‘সঞ্জু’র পকেটে একশ কোটি


১ জুলাই ২০১৮ ১৭:০৪

সাঞ্জু

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

দৃশ্যায়নের শুরু থেকে ‘সঞ্জু’ ছবি নিয়ে মানুষের কৌতুহল ছিল আকাশচুম্বী। বলিউডের ‘খলনায়ক’ খ্যাত অভিনেতার বায়োপিক এই ছবিতে কি সত্যিই তার জীবনের বিতর্কিত বিষয় তুলে ধরা হবে? নাকি সেসব পাশ কাটিয়ে সঞ্জয়ের অন্য কোন জীবনের কথা তুলে ধরা হবে? এমন হাজারও প্রশ্ন ছিলো দর্শকের মনে।

২৯ জুন ছবিটি মুক্তি পাওয়ার পর সেসব প্রশ্নের উত্তর খুঁজতে প্রেক্ষাগৃহে ছুটছেন দর্শকরা। ছবিটি দেখে দর্শকরা যেমন বিমহিত হচ্ছেন, একইসঙ্গে টাকাও ঢুকছে প্রযোজকের ঘরে।

ভারতে চার হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। বলিউড বক্স অফিসের তথ্যমতে, মুক্তির পরই রীতিমতো হইচই ফেলে দিয়েছে ‘সঞ্জু’। শুক্র ও শনি- এই দুই দিনেই ৭৩ কোটি ৩৫ লাখ রুপি আয় করে নিয়েছে ছবিটি। ঈদে মুক্তি পাওয়া সালমান খানের ‘রেস থ্রি’কে হঁটিয়ে বক্সঅফিসে রাজত্ব করছে ‘সঞ্জু’। আর তৃতীয় দিনে ছবিটির আয় অতিক্রম করেছে একশ কোটির মাইলফলক।

মুক্তির প্রথম দুই দিনের এমন সাফল্য দেখে এমন ধারণা করাই যায় যে তৃতীয় দিনেই ছবিটি ঢুকবে ১০০ কোটি আয়ের ক্লাবে। ছবিতে রণবীর কাপুর ছাড়াও সোনম কাপুর, আনুশকা শর্মা ও বোমান ইরানি অভিনয় করেছেন। সঞ্জুর বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল এবং মণিষা কৈরালা।

ছবির শুটিংয়ের সময় থেকেই আলোচনায় চলে আসে ‘সাঞ্জু’। মাঝে মাঝে ছবির পোস্টার, টিজার, ট্রেইলার অনলাইনে অবমুক্ত করে কৌতুহলের পালে দমকা হাওয়া দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানী। পরিচালক জানিয়েছেন ট্রেইলারে তো তেমন কিছুই নেই। চমকে যাওয়ার মতো আরও অনেক কিছুই আছে ছবিতে। কিন্তু সেগুলোর জন্য দেখতে হবে পুরো ছবিটি। ছবিটি মুক্তির পর এখন সেগুলোই দেখতে আগ্রহী হয়ে উঠেছেন দর্শকরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

সাঞ্জু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর