Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধ্রুবর মিউজিক ভিডিওতে ভারতীয় শিল্পী


৩ জুলাই ২০১৮ ২০:১২

ধ্রুব কুমার গুহ ও মোনালিসা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

এসময়ের সংগীতাংঙ্গনের অন্যতম পৃষ্ঠপোষক ধ্রুব মিউজিক স্টেশন। ইউটিউব চ্যানেলটি থেকে নিয়মিতই প্রকাশ পাচ্ছে দেশসেরা শিল্পীদের মিউজিক ভিডিও।

প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব কুমার গুহ। তিনিও একজন কণ্ঠশিল্পী। প্রথম গান ‘শুধু তোমার জন্য’ পেয়েছে শ্রোতা প্রিয়তা। এরপর অনেকদিনই দূরে ছিলেন গানে কণ্ঠ দেয়া থেকে। প্রায় একবছর বিরতির পর এবার তিনি প্রকাশ করতে যাচ্ছেন নতুন গান।

গানের শিরোনম ‘তোমার ইচ্ছে হলে’। আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার।

কলকাতার বিভিন্ন লোকেশনে চিত্রায়ন করা হয়েছে গানটির। গানের ভিডিওতে মডেল হয়েছেন ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার অভিনেত্রী মোনালিসা। ভারতের অন্যতম বড় রিয়েলিটি শো ‘বিগবস’ দিয়ে আলোচনায় আসেন তিনি। প্রথমবারের মতো বাংলাদেশের কোন প্রডাকশনে কাজ করলেন এই অভিনেত্রী ।

নিজের গান ও ভিডিও প্রসঙ্গে ধ্রুব বলেন, ‘আমি তাড়াহুড়ো পছন্দ করি না। তাই একটু সময় নিয়েই নিজের কাজটি করতে চাই। যে কারণে একটু বেশিই অপেক্ষা করতে হয়েছে আমার ভক্ত শ্রোতাদের। গানটি অসাধারণ মেলোডিয়াস। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। তবে সবার আগে গান। আমার নতুন এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে বলে আশা করছি।

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে আগামী ১৯ জুলাই প্রকাশ পাবে ‘তোমার ইচ্ছে হলে’ গানটি।

সারাবাংলা/পিএ

গান ধ্রুব

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর