Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বানসালিকে ফিরিয়ে দিলেন হৃত্বিক


১০ জুলাই ২০১৮ ১৪:১২

সঞ্জয় লীলা বানসালি ও হৃত্বিক রোশন

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডে ভিন্নধারার চলচ্চিত্র নির্মাতা হিসেবে সুনাম কুড়িয়েছেন সঞ্জয় লীলা বানসালি। তার চলচ্চিত্র মানেই বড় আয়োজন। তাই অনেক অভিনেতাই তার ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন। তবে এবার ঘটল ব্যতিক্রম ঘটনা। বলিউড তারকা হৃত্বিক রোশন বানসালির চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন। খবরটি নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

মালায়াম হিট ছবি ‘পুলিমুরুগান’ এর অফিসিয়াল রিমেক করার প্রস্তুতি নিচ্ছেন বানসালি। এই ছবিতে প্রধান চরিত্রে হৃত্বিককে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন তিনি। কিন্তু হৃত্বিক বিনয়ের সঙ্গে সে প্রস্তাব ফিরিয়ে দেন। তবে ঠিক কি কারণে হৃত্বিক অভিনয় করছেন না তা এখনো জানা যায়নি। মালায়াম ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণী তারকা মোহনলাল।

‘পুলিমুরুগান’ ছবির গল্প গড়ে উঠেছে মুরুগান নামের এক যুবককে ঘিরে, যে হিংস্র বাঘকে মেরে সবার নজরে আসে। তারপর মুরুগানের লড়াই শুরু হয় নৃশংস মানুষের সঙ্গে। ছবির হিন্দি সংস্করণে বিষয়বস্তুর পরির্বতন হবে। যেখানে স্থান পাবে সমাজবিরোধী কর্মকান্ড-চোরাকারবারী, মাদকের মতো বিষয়।

এর আগে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছিল মালায়াম এই ছবিটি হিন্দি এবং তামিল ভাষায় রিমেক করা হবে। হিন্দিতে অভিনয় করবেন বলিউড ভাইজান সালমান ভান আর তামিলে অভিনয় করবেন ‘বাহুবলি’ খ্যাত প্রভাস। যদিও পরবর্তীতে এর সত্যতা মেলেনি।

সারাবাংলা/আরএসও/পিএ

সঞ্জয় লীলা বানসালি হৃত্বিক রোশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর