Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘হাবি’র সঙ্গে ইলিয়েনা!


২৫ ডিসেম্বর ২০১৭ ১৪:১৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একটি ঝাপসা ছবিতেই অনেক কিছু বুঝিয়ে দিলেন ইলিয়েনা। উৎসব মুডে আছেন বলিউডের এই অভিনেত্রী। ছবির মাধ্যমে ভক্তদেরকে জানিয়েছেন বড়দিনের শুভেচ্ছা। ছবিটি ঝাপসা হলেও, তাতে বোঝা যাচ্ছে, ক্রিসমাস ট্রি সাজাচ্ছেন ইলিয়েনা। পরেছেন লাল গাউন।

ছবির ধরণ দেখে মনে হয়, দক্ষ হাতে তোলা হয়েছে ছবিটি। তাহলে, কে এই ফটোগ্রাফার? যে কি না, বড়দিনে ইলিয়েনার অন্দরমহলে ঢুকতে পারলেন? সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করা ছবিতে ফটোগ্রাফারের নাম প্রকাশ করেছেন অভিনেত্রী।

তিনি আর কেউ নন, ইলিয়েনার প্রেমিক এন্ড্রু নিবন। থাকেন অস্ট্রেলিয়ায়, পেশায় ফটোগ্রাফার। ফটোগ্রাফির বিশেষ কেরামতিতে ছবিটি তুলিছেন এন্ড্রু।

ছবির চেয়ে এর ক্যাপশনটি ছিল আরো আকর্ষণীয়। ইলিয়েনা লিখেছেন, `বছরের সবচেয়ে ভালো সময় কাটাচ্ছি আমি‘। হ্যাসট্যাগ দিয়ে তিনি আরো লিখেছেন ‘ক্রিসমাস টাইম, হ্যাপি হলিডে’। এর পরের শব্দটা নিয়েই শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

ছবির ক্রেডিটে ইলিয়েনা এন্ড্রু নিবনের নামের আগে হ্যাসট্যাগ দিয়ে লিখেছেন ‘হাবি’। এই শব্দে এখন গুঞ্জণ উঠেছে, তাহলে কি গোপনে বিয়ে করেছেন ইলিয়েনা-এন্ড্রু? উত্তরে যাই আসুক না কেন, প্রিয়জনের সঙ্গে বড়দিন ভালোই কাটবে বলিউড অভিনেত্রী ইলিয়েনার।

সারাবাংলা/পিএ/কেবিএন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর