Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিনের ছুটি তিন দিন


১৬ জুলাই ২০১৮ ১৪:৪৬

ক্যাটরিনা কাইফ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউড অভিনেত্রীদের মধ্যে এই সময়ে অন্যতম ক্যাটরিনা কাইফ। আদর করে সবাই তাকে ‘ক্যাট’ বলে ডাকে। বলিউডের সবাই তাকে পছন্দ করে, ভালোবাসে। ক্যাটরিনাও সেই ভালোবাসার সম্মান রাখেন, সাধ্যের সবটুকু দিয়ে অভিনয় করেন। দর্শকদের উপহার দেন সুন্দর ও আনন্দদায়ক সব সিনেমা।

ক্যাটরিনার সবচেয়ে ভালো সময় কাটে যখন সে তার পরিবারের সঙ্গে সময় কাটায়। আর সে জন্যই তার ৩৫তম জন্মদিনটা সে ভারতে না করে, কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। ক্যাটরিনা এখন যুক্তরাজ্যে, পরিবার সঙ্গে জন্মদিন উদযাপন করবেন বলেই বলিউড থেকে তিনদিনের ছুটি নিয়েছেন তিনি। জন্মদিন কাটিয়েই মুম্বাই ফিরবেন ক্যাট, অংশ নেবেন ‘জিরো’ সিনেমার শুটিংয়ে।

Out to sea ?

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

জন্মদিনে একটা ভালো সময় কাটাতে ইংল্যান্ডের গ্রামীণ এলাকায় ট্রেন যাত্রা করার পরিকল্পনা আছে ক্যাটরিনার। এই অবকাশের জন্য নিউ ইয়র্ক থেকে ছুটে এসেছেন তিনি। তিন দিনের ছুটিতে ক্যাটরিনার ভ্রমণ সঙ্গী হবেন তার কিছু বন্ধু এবং বোনেরা।

জন্মদিন উপলক্ষে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসে দেয়া সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছেন, জন্মদিন উপলক্ষে ‘নিরুত্তাপ উত্তেজনা’ বোধ করছেন তিনি। জন্মদিনের অজুহাতে এমন সময়ের মধ্যে দিয়ে যাওয়া যাচ্ছে, যেখানে সব ভুলের ক্ষমা আছে, বাজে আচরণ করলেও ক্ষমা আছে, নির্ঝঞ্ঝাট সময় তো আছেই।

আলোচনায় ক্যাটরিনা তার মুক্তিপ্রতীক্ষিত সিনেমা নিয়েও কথা বলেছেন। তিনি বলেন, ‘জিরো সিনেমা নিয়ে আমি সত্যি খুব আশাবাদী ও উচ্চাকাঙ্ক্ষি। আর ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে কি বলবো! সিনেমারও যে একটা মিশন থাকতে পারে তা জানলাম এই ছবিতে কাজ করে।’

? #tarunvishwa

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

সম্প্রতিক সময়ে তিন খানের সঙ্গে টানা কাজ করার অভিজ্ঞতা শুধু ক্যাটরিনারই হয়েছে। সালমানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’, শাহরুখের সঙ্গে ‘জিরো’ এবং আমিরের সঙ্গে ‘থাগস অব হিন্দোস্থান’। এদের সঙ্গে কাজ করে কিছু শেখা যায় কি? এমন প্রশ্নের উত্তরে ক্যাটরিনা বলেন, ‘বলিউডে সংস্কৃতি আমি শিখেছি এদর কাছ থেকে। অন্য সবাই তো আছেনই। কিন্তু তিন সুপারস্টারের কাছে শিখেছি কাজের প্রতি সততা, আচরণ। আমি সত্যি খুব ভাগ্যবতী যে তাদের সান্নিধ্য পেয়েছি।’

অটোবায়োগ্রাফি লেখার কথা ছিল ক্যাটরিনার? এমন প্রশ্ন করতেই সরাসরি তা নাকচ করে দেন তিনি। তবে সিনেমা প্রযোজনা করার ইচ্ছার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। এমন হতে পারে সহ-প্রযোজক হিসেবে দেখা যেতে পারে ক্যাটরিনাকে।

সারাবাংলা/পিএ/টিএস

ক্যাটরিনা কাইফ জন্মদিন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর