Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুখোমুখি হৃত্বিক-কঙ্গনা


২২ জুলাই ২০১৮ ১০:৪২

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

প্রেম ভেঙ্গে যাওয়ার পর রীতিমতো যুদ্ধ ঘোষণা করেছিলেন হৃত্বিক রোশন ও কঙ্গনা রনৌত। একের পর এক সংবাদ সম্মেলন করে অভিযোগের তীরে জর্জরিত হয়েছিলেন নিজেরা। বিচ্ছেদ ঠেকাতে দ্বারস্ত হয়েছিলেন থানা-পুলিশের। শেষ রক্ষা হয়নি, কাছের মানুষদের পরামর্শ মতো দুজনেই বেছে নিয়েছেন আলাদা পথ।

এবার আগের বারের চেয়েও বড় যুদ্ধের আভাস দিচ্ছেন হৃত্বিক-কঙ্গনা। একই দিনে বক্স অফিসে মুখোমুখি হবেন দুজন। আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাবে হৃত্বিকের ‘সুপার থার্টি’ আর কঙ্গনার ‘মণিকর্ণিকা’। হৃত্বিকের ছবিটি চলতি বছরের নভেম্বরে আসার কথা থাকলেও কঙ্গনার সঙ্গে লড়াইয়ের খাতিরে ছবি মুক্তির তারিখ বদলে দেয়া হয়েছে। বলিউডের একটি সূত্র জানাচ্ছে, কঙ্গনাকে ‘উচিত শিক্ষা’ দিতেই এই কাজটি করেছেন হৃত্বিক।

এদিকে রজনীকান্ত অভিনীত ‘টু পয়েন্ট ও’ ছবিটি মুক্তি পাচ্ছে নভেম্বর মাসে। হৃত্বিকের সমালোচকরা বলছেন, রজনীকে ভয় পেয়েই পিছিয়ে গেছেন ‘কাবিল’ তারকা। বেছে নিয়েছেন অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ।

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈকে নিয়ে তৈরি হয়েছে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটি। ছবির পরিচালনা করছেন জাগারলামোদি রাঁধাকৃষ্ণা। কঙ্গনা ছাড়াও ‘মণিকর্ণিকা’তে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে, যিশু সেনগুপ্ত এবং সনু সুদ। অপরদিকে, গনিতবিদ আনন্দ কুমারের জীবন নিয়ে তৈরি হচ্ছে ‘সুপার থার্টি’। ছবির পরিচালনা করছেন বিকাশ বহেল।

সারাবাংলা/টিএস/পিএম

কঙ্গনা মনিকর্নিকা সুপার থার্টি হৃত্বিক

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর