Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্ধর্ষ ডেনজেল আসছেন বাংলাদেশে


২৬ জুলাই ২০১৮ ১৫:২২

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

চার বছর আগের কথা। মুক্তি পায় ডেনজেল ওয়াশিংটন অভিনীত ‘দ্য ইকুইলাইজার’। যা এখনো দর্শকদের স্মৃতিতে ঝলমল করছে নিশ্চয়ই। চোখ ধাঁধানো সব অ্যাকশন দৃশ্যের সঙ্গে ডেনজেলের অনবদ্য অভিনয় ছিল মনে রাখার মতো। যার ফলশ্রুতিতে মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রের বক্স অফিসে শীর্ষ স্থান দখল করে নিয়েছিল ক্রাইম থ্রিলারছবিটি। ২০১৪ সালে আয়ের দিক থেকে শীর্ষে থাকা ছবির তালিকায় জায়গা করে নেয় এ ছবি।

বিজ্ঞাপন

আর তখনই শুরু হয়ে যায় ছবির পরবর্তী সিক্যুয়ালের অপেক্ষা। এবার সেই অপেক্ষার অবসানের পালা। ২০ জুলাই   আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ‘দ্য ইকুয়ালাইজার ২’। দেশের স্টার সিনেপ্লেক্সে ছবিটি মুক্তি পাবে ২৭ জুলাই। আশির দশকের   জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্য ইকুয়ালাইজার’-এর উপরভিত্তি করে ছবি নির্মাণ করেছেন অ্যান্টোইন ফুকুয়া। প্রথম ছবিরসাফল্যের পথ ধরে এবারের ছবিটিও পরিচালনার ভার পড়ে তার কাঁধে। এই দায়িত্বটা যে বেশ ভালোভাবেই তিনি সামলাবেন তা নিয়েও সন্দেহ ছিলোনা সনি পিকচার্সের।

এই পর্বে ক্লোয়ি গ্রেস মোরেজের মৃত্যুর প্রতিশোধ নিতে আসবেন ডেনজেল ওয়াশিংটন। প্রথম সিনেমার তুলনায় এবার অ্যাকশন দৃশ্যগুলোতে আনা হয়েছে আরও বেশি চমক। বাড়ানো হয়েছে ছবিটির গল্পের গতি। ছবির ট্রেইলারেই আভাস পাওয়া যায় কতটা   দুর্ধর্ষ হয়ে আসছেন ডেনজেল। দুইবারের অস্কার জয়ী এই অভিনেতার অভিব্যক্তিতে প্রকাশ পেয়েছে সাইকোপ্যাথ আচরণ।   ডেনজেল ওয়াশিংটন ছাড়াও এছবিতে অভিনয় করেছেন অস্কারজয়ী অভিনেত্রী মেলিসা লিও। আরও আছেন অ্যাশটন   স্যান্ডার্স, বিল পালম্যান, পেড্রো পাসক্যালের  মতো অভিনয়শিল্পীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

ডেনজেল ওয়াশিংটন দ্য ইকুইলাইজার ২

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর