Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টমের অসুস্থতা বাড়িয়ে দিয়েছে ছবির বাজেট


২৬ জুলাই ২০১৮ ১৮:০১

টম ক্রুজ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

হলিউডে শুধু নন, পৃথিবীজুরেই খ্যাতি আছে অভিনেতা টম ক্রুজের। মিশন ইম্পসিবল খ্যাত এই অভিনেতাকে বরাবরই দেখা গেছে অ্যাকশন ঘরানার সিনেমায়। আর সেইসব দুর্ধর্ষ সব দৃশ্যে নিজেই অভিনয় করেন টম। আর এ জন্য তার সিনেমা দেখার জন্য হুমরি খেয়ে পরেন দর্শকরাও।

মিশন ইম্পসিবল সিরিজের আগের পাচটি সিনেমায় টম ক্রুজের অ্যাকশন সবার চোখে লেগে আছে। সেই ধারাবাহিকতায় মুক্তি পেয়েছে ‘মিশন ইম্পসিবল’ সিরিজের ষষ্ঠ কিস্তি ‘মিশন ইম্পসিবল: ফলআউট’। এই ছবিতেও নিজেই স্টান্ট করেছেন টম। আর স্টান্ট করতে গিয়ে গুরুতর আঘাতও পেয়েছিলেন তিনি।

সম্পতি হলিউড রিপোর্টারের কাছে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তার আঘাত পাওয়ার কারণে ছবির বাজেট বেড়ে গেছে। আর সিই পরিমাণও কম না, ৮০ মিলিয়ন ডলার। আঘাতপ্রাপ্ত হয়ে আট সপ্তাহ অসুস্থ ছিলেন তিনি। এই আট সপ্তাহ শুটিংও বন্ধ ছিল ছবির।

হলিউড রিপোর্টার আরও জানাচ্ছে যে, সিরিজে সবচেয়ে বেশি অর্থ খরচ হয়েছে ষষ্ঠ পর্বে। চূড়ান্ত বাজেট গিয়ে পৌঁছেছে ২৫০ মিলিয়ন ডলারে (১৭০০ কোটি রুপি)। এর আগ পর্যন্ত মিশন ইম্পসিবল সিরিজের ‘রাফ ন্যাশন’ নির্মাণ করতে সবচেয়ে বেশি বাজেটের পরিমাণ ছিল ১৭০ মিলিয়ন ডলার (১১০০ কোটি রুপি)।

ছবির একটি দৃশ্যের জন্য এক ভবন থেকে অন্য ভবনে লাফ দিয়ে পায়ে আঘাত পান টম ক্রুজ।

সারাবাংলা/পিএ

টম ক্রুজ মিশন ইম্পসিবল মিশন ইম্পসিবল ফলআউট


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর