Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেন্সরে যাচ্ছে ক্যাপ্টেন খান


১ আগস্ট ২০১৮ ১৭:২৬

শাকিব খান

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ঈদুল আজহায় বড় আকর্ষণ হতে যাচ্ছে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি। সম্পূর্ণ দেশীয় অর্থায়নে ছবিটি নির্মাণ করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে ক্যাপ্টেন খান চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। আছেন তার দেশীয় জুটি শবনম বুবলীও।

ক্যাপ্টেন খান ছবির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে ৩০ জুলাই। এখন চলছে সম্পাদনা ও শব্দ সংযোজন। পরিচালক আশা করছেন দুই একদিনের মধ্যেই পুর্ণাঙ্গ সিনেমা হয়ে উঠবে ক্যাপ্টেন খান। এরপর আগস্টের আট তারিখে ছবিটিকে সেন্সরে পাঠাবেন পরিচালক।


আরও পড়ুন :  আট বছর পর সাসটেইনের অ্যালবাম


সারাবাংলাকে সুমন জানান, ছবিটির নব্বই শতাংশ কাজ শেষ করে ফেলেছেন তিনি। এখন ছবিটিতে তুলির শেষ আঁচরটি দেয়ার চেষ্টা করছে তার কর্মী দল। সুমনের ভাষায়, ‘জুলাইয়ে আমরা টানা শুটিং করে দৃশ্যের কাজটা শেষ করেছি। এখন প্রস্তুত হচ্ছি ঈদের জন্য। সবকিছু ঠিক থাকলে আগস্টের আট তারিখে সেন্সরে পাঠাব ছবিটিকে।’

ক্যাপ্টেন খান সংশ্লিষ্ট আরেকটি সূত্র অবশ্য জানাচ্ছে ছবির আইটেম গানসহ তিনটি গানের দৃশ্যায়ন এখনও বাকি। এগুলো ঢাকা-থাইল্যান্ড মিলিয়ে শেষ করবেন পরিচালক। এছাড়া অন্যান্য কাজ প্রায় শেষ বললেই চলে। তারপরও ওয়াজেদ আলী সুমন বেশ তাড়াহুড়া করছেন ছবিটি নিয়ে। সুমন চাচ্ছেন, ঈদে সবচেয়ে বেশি সংখ্যক হলে ছবিটি মুক্তি দিতে।

ক্যাপ্টেন খান সিনেমায় অর্থলগ্নি করেছে শাপলা মিডিয়া। শাকিব ও বুবলী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন পায়েল সরকার, সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

ওয়াজেদ আলী সুমন ক্যাপ্টেন খান শবনম বুবলী শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর