Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকার রাস্তায় ‘মোটা’ মোশাররফ করিম


৪ আগস্ট ২০১৮ ১৪:৪২

মোশাররফ করিম

এন্টারটেইনমেন্ট করেস্পন্ডেন্ট ।।

পরনে লাল শার্ট, চোখে চশমা আর কাধে ব্যাগ। খর্বাকৃতির বিশাল ভূড়িওয়ালা এক মানুষ সিএনজির সামনের অংশে পা তুলে বসে আছেন। দূর থেকে দেখলে লোকটাকে চেনা যাবে না। উল্টো তাকে পাগল ভেবে লোকজন হাসাহাসিও করতে পারেন। উত্তরায় রাস্তার দু’ধারে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষ এমনটাই ভাবছিলেন। কিন্তু যখন পরিচালক কাট বললেন তখন বোঝা গেলো এটি একটি নাটকের শুটিং। আর লাল শার্ট পরহিত ভূড়িওয়ালা লোকটি আর কেউ নন, তিনি জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

এর আগে মোশাররফ করিমকে এমন বেশে দেখা গিয়েছিলো কক্সবাজারে। ‘ফ্যাটম্যান’ শিরোনামের ধারাবাহিক নাটকে। কক্সবাজার থেকে হঠাৎ ঢাকার রাস্তায় কেনো মোশাররফ করিম? এমন একটি প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠতে পারে। এটাই স্বাভাবিক।


আরও পড়ুন :  মিশরীয় মাহির সঙ্গে ইসরায়েলি গুপ্তচর তাসকিন


প্রশ্নের উত্তর দিলেন নির্মাতা সাগর জাহান। তিনি সারাবাংলাকে বলেন, ‘এটি ঈদুল ফিতরে প্রচারিত দর্শকপ্রিয় “ফ্যাটম্যান” ধারাবাহিকের সিক্যুয়ালের একটি দৃশ্য। আগের সিরিজ দর্শকরা পছন্দ করেছেন বলেই সিক্যুয়াল নির্মাণ করছি। এবারের পর্বে মোশাররফ করিম কক্সবাজার থেকে ঢাকায় সাবিলা নূরকে খুঁজতে যায়। একসময় সে খুঁজেও পায়। তারপর কি হয়ে সেটা জানতে পুরো নাটকটি দেখতে হবে।’

দ্বিতীয় কিস্তির নাম রাখা হয়েছে ‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’। সাত পর্বের এই ধারাবাহিক নাটকটির প্রথম পর্বে দেখা গিয়েছিলো মোশাররফ করিম ফেসবুকে পরিচয় হওয়া সাবিলা নূরের সঙ্গে কক্সবাজারে দেখা করতে যায়। সেখানে সাবিলা নূরের সঙ্গে দেখা হওয়ার পর নানা রকম নাটকীয়তার মধ্যে কাহিনী এগিয়ে গিয়েছিলো।


আরও পড়ুন :  বারোটা বেজে গেল শাকিব খানের


সিক্যুয়াল নাটক নির্মাণে নির্মাতা সাগর জাহানের সুনাম রয়েছে। তার নির্মিত নাটকে হাস্যরসের সঙ্গে কিছু সামাজিক বার্তাও থাকে। যা দর্শককে খানিকটা সময়ের জন্য হলেও ভাবনার জগতে নিয়ে যায়। মোশাররফ করিম, সাবিলা নূরসহ প্রথম কিস্তির প্রায় সব অভিনয়শিল্পী অভিনয় করছেন দ্বিতীয় কিস্তিতে। ইতিমধ্যে নাটকটির একদিনের দৃশ্যধারণ শেষ হয়েছে।

‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’ প্রচারিত হবে বাংলাভিশনের ঈদ অনুষ্ঠামালায়।

সারাবাংলা/আরএসও/পিএম

ফ্যাটম্যান বাংলাভিশন মোশাররফ করিম সাগর জাহান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর