Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিরতি শেষে ফিরছেন ক্রিস্টেন স্টুয়ার্ট


৪ আগস্ট ২০১৮ ১৫:০২

kristen stewart

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বছর দুই আগে ‘বিলি লিনস লং হাফটাইম ওয়াক’ ছবিতে দেখা গিয়েছিলো ক্রিস্টেন স্টুয়ার্টকে। এরপর বলতে গেলে গায়েব হয়ে গিয়েছিলেন এই হলিউড অভিনেত্রী। ব্যক্তিজীবনের দুয়েকটা বিতর্কিত ঘটনা আর কান ফিল্ম ফেস্টিভ্যালে বিচারকের আসন ছাড়া কোথাও দেখা যায়নি তাকে। দেখা যায়নি পর্দাতেও। সময়টা মাত্র দুই বছর হলেও ‘টুয়ালাইট’ তারকার জন্য এটি বিশাল বিরতি।

তবে নতুন খবর হচ্ছে বিরতি ভেঙে ফিরছেন এই ‘টুয়ালাইট’ তারকা। তাও আবার একসঙ্গে পাঁচ ছবি নিয়ে। এরমধ্যে বিখ্যাত ‘চার্লিজ অ্যাঞ্জেলস’ ছবির রিমেকেও দেখা যাবে তাকে। তবে যারা ক্রিস্টেনের অন্ধ ভক্ত, তাদের জন্য সুখবর হলো আর মাত্র একমাস পরেই প্রিয় অভিনেত্রীকে তারা দেখতে পাবেন প্রেক্ষাগৃহে।

ক্রিস্টেন অভিনীত বায়োপিক সিনেমা ‘লিজ্জি’ মুক্তি পাবে সেপ্টেম্বরের চৌদ্দ তারিখ। ছবিটি একজন সন্দেহভাজন খুনীর গল্প নিয়ে নির্মিত হয়েছে। ১৮৯২ সালে আমেরিকার ম্যাসাচুসেটস রাজ্যে ঘটে যাওয়া এন্ড্রু ও অ্যাবি বোর্ডেনের খুনের রহস্য উদঘাটন করা হবে এই ছবিতে।


আরও পড়ুন :  ঢাকার রাস্তায় ‘মোটা’ মোশাররফ করিম


ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন ক্লোয়ে সেভিগনি। আর ক্রিস্টেন অভিনয় করছেন গৃহপরিচারিকার চরিত্রে। ছবিতে লিজ্জির প্রেমিকাও সে। যৌনতার অভ্যাসে দুজনেই সমকামী নারী। শুক্রবার ছবিটির ট্রেইলার প্রকাশ পেয়েছে অন্তর্জালে।

এবারের সানড্যান্স চলচ্চিত্র উৎসবে প্রথম দেখানো হয়েছিলো ‘লিজ্জি’কে। ছবিটি পরিচালনা করেছেন ক্রেইগ উইলিয়াম মেকনেইল।

সারাবাংলা/টিএস/পিএম

ক্রিস্টেন স্টুয়ার্ট ক্রেইগ উইলিয়াম মেকনেইল ক্লোয়ে সেভিগনি বিলি লিনস লং হাফটাইম ওয়াক সানড্যান্স চলচ্চিত্র উৎসব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর