Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চীনে যাচ্ছে ‌‘সুলতান’


৪ আগস্ট ২০১৮ ১৬:০০

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

চীন বলিউড চলচ্চিত্রের বড় বাজারের একটি। নিয়মিতই সেখানকার প্রেক্ষাগৃহগুলোতে বলিউডের ছবি মুক্তি পাচ্ছে। মুক্তির পাওয়ার সঙ্গে সঙ্গে চীনের চলচ্চিত্রপ্রেমিরা হুমড়ি খেয়ে পড়ছেন প্রেক্ষাগৃহগুলোতে। সেই ধারাবাহিকতায় আবারও চীনে মুক্তি পাচ্ছে সালামান খান-আনুশকা শর্মা অভিনীত ‌‌’সুলতান’। আগামী ৩১ আগস্ট চীনে মুক্তি পাবে ছবিটি। এর আগে ‘হিন্দি মিডিয়াম, ‘সিক্রেট সুপারস্টার’, ‘বজরঙ্গি ভাইজান’ এবং ‌’টয়লেট এক প্রেম কথা’ মুক্তি পেয়েছিলো চীনে।

‘সুলতান’ চীনে মুক্তি পাওয়া নিয়ে বেশ উচ্ছ্বসিত পরিচালক আলি আব্বাস জাফর। এ প্রসঙ্গে তিনি ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘এটা খুব আনন্দদায়ক যে, চীনের দর্শকরা ছবিটি দেখবে। ছবিটি দেখে চীনের দর্শকদের প্রতিক্রিয়া পাওয়ার অপেক্ষায় আছি।’


আরও পড়ুন :  বিরতি শেষে ফিরছেন ক্রিস্টেন স্টুয়ার্ট


এর আগে চীনে সালমান খানের ‘বজরাঙ্গী ভাইজান’ মুক্তি পেয়েছিলো। সে হিসেবে ‘সুলতান’ সালমানের দ্বিতীয় ছবি হিসেবে চীনে মুক্তি পাচ্ছে। সালমান আশা করছেন প্রথম ছবিটির মতো এই ছবিটিও চীনের দর্শকরা পছন্দ করবে। তার মতে, চীনের দর্শক ভিন্ন ধরনের কাহিনীর ছবি দেখতে পছন্দ করে।

সালমান এখন আলি আব্বাস জাফরের সঙ্গে ‘ভারত’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। জানা গেছে, এই ছবিতে তাকে একজন সার্কাসের খিলাড়ির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সালমান খানের বিপরীতে এই ছবিতে প্রিয়াংকা চোপড়ার অভিনয় করার কথা থাকলেও শেষ মুহুর্তে তিনি সরে দাঁড়ান। তার জায়গায় এসেছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া এই ছবিতে আরও অভিনয় করবেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, টাবু,জ্যাকি শ্রফ।

সারাবাংলা/আরএসও/পিএম

আনুশকা শর্মা আলী আব্বাস জাফর ক্যাটরিনা কাইফ প্রিয়াংকা চোপড়া সালমান খান সুলতান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর