Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওবামার প্রিয় ছবি টাইটানিক!


২৮ ডিসেম্বর ২০১৭ ১২:৩২

WASHINGTON, DC – OCTOBER 28: U.S. President Barack Obama meets with Prince Harry in the Oval Office of the White House October 28, 2015 in Washington, DC. Prince Harry is on a one day visit to the Washington DC area and met earlier in the day with wounded U.S. military personnel at Fort Belvoir, Virginia. (Photo by Win McNamee/Getty Images)

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রশ্ন ছিলো টাইটানিক নাকি বডিগার্ড? প্রশ্নকর্তা ব্রিটেনের রাজপুত্র হ্যারি, উত্তরদাতা যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা! সহজ এই প্রশ্নের উত্তরে সামান্যতম সময়ও ব্যয় করলেন না ওবামা। বললেন, টাইটানিক।

বিবিসির অন্যতম গুরুত্বপূর্ণ সংবাদ বিষয়ক অনুষ্ঠান রেডিও ফোর-এ একদিনের জন্য অতিথি উপস্থাপক হয়েছিলেন যুবরাজ হ্যারি। আর তার অনুষ্ঠানের অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রের সদ্য সাবেক প্রেসিডেন্ট ওবামা। অনুষ্ঠানের কুইক ফায়ার রাউন্ডে বেশ কিছু মজাদার প্রশ্নের উত্তর দেন ওবামা। সেখানেই টাইটানিক ছবির প্রতি নিজের ভাল লাগার কথা জানান এই ডেমোক্রেট নেতা।

জেমস ক্যামেরন পরিচালিত টাইটানিক ছবিটি নিয়ে আগেও বেশ কয়েকবার উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন ওবামা। জানিয়েছিলেন জ্যাক ও রোজের প্রতি তার ভালবাসার কথা। এই ছবিটি দেখার পরই মূলত লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং কেট উইন্সলেটের অভিনয়ের প্রেমে পড়েন বারাক ওবামা।

সারাবাংলা/টিএস/পিএম

 

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর