Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতারক সজল!


৮ আগস্ট ২০১৮ ১৫:৫৩

সজল ভাবনা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

প্রতারণা হচ্ছে অনেকভাবেই। বিউটির সঙ্গে নবাবের যে প্রতারণার ঘটনা সেটা ভালোবাসা কেন্দ্রিক। নবাব বিভিন্ন টেইলার্সে শাড়ি সরবরাহ করত। আর বিউটির ছিল দর্জি ও শাড়ির দোকান। বিউটির দোকানে শাড়ি সরবরাহ করত নবাব। এভাবেই তাদের পরিচয়।

পরিচয় একসময় প্রেমে গড়ায়। বিউটির পরিবারে সেই একমাত্র উপার্জনক্ষম। তাই সারাদিন কাজে ব্যস্ত থাকতে হয় তাকে। কিন্তু এর মধ্যেই ক্ষণে ক্ষণে বিউটির ভাবনায় চলে আসে নবাব। নবাবের মনের অবস্থাও একই রকম। সেও বিউটিকে নিয়ে ভাবে অধিকাংশ সময়।


আরও পড়ুন :  কেন বিরক্ত প্রিয়াঙ্কা?


নিম্ন মধ্যবিত্ত এই দুজনের স্বপ্নের অনেক মিল আছে। দুজনের’ই এই শহর ভাল লাগে না। তারা দুজনে গ্রামে গিয়ে টেইলার্সের দোকান দেয়ার স্বপ্ন দেখে। তাই দুজনই নিজেদের কাজে খুব মনোযোগী।

কিছু টাকা জমতেই একদিন তারা বের হয় মনের মতো করে দিন কাটাতে। যেমন বড় রেস্টুরেন্টে খাওয়া, দামি সিনেমা হলে সিনেমা দেখা, ভালো শোরুম থেকে কিছু কেনাকাটা করা, এসব আর কি।

সারাদিন ঘুরে ফেরার পথে নবাব বিউটিকে একটি গলিতে নিয়ে গেলে হঠাৎ একটি গাড়ি এসে বিউটিকে অপহরণ করে। আর এই অপহরণটি  করায় নবাব। ভালোবাসার সিমান্তে দাঁড়িয়ে নবাব  আর বিউটির ঘটনা কি নতুন কোনো মোড় নেবে?


আরও পড়ুন :  রাজলক্ষ্মীতে কেমন জ্যোতি


অভিব্যক্তি, সংলাপ আর অভিনয়ে ঘটনাগুলো বর্ণিত হবে নাটকের মাধ্যমে। এমন একটি গল্প রচনা ও পরিচালনা করেছেন মনজুরুল আলম। খণ্ড নাটকটির নাম ‘ভালোবাসার সীমান্তে’।

নাটক সম্পর্কে নির্মাতা মনজুরুল জানান, ‘দায়বদ্ধতার জায়গা থেকেই নারী পাচারের এই গল্পটি বেছে নিয়েছি। একদিকে বিশ্বাস, একটি বেঁচে থাকার স্বপ্নের গল্প এবং অন্যদিকে ভালোবাসার মানুষের সঙ্গে প্রতারণা, স্বপ্ন ভঙ্গের নিখুঁত পরিকল্পনা।’

নবাব চরিত্রে অভিনয় করেছেন সজল এবং বউটি চরিত্রে ভাবনা। নারী পাচারকারীর চক্রের হোতার চরিত্রে অভিনয় করেছেন ফারুক আহমেদ। নাটকটি প্রচার হবে শুক্রবার (১০ আগস্ট) রাত ৮টায়, আরটিভিতে।

সারাবাংলা/পিএ/পিএম

আরটিভি নাটক ফারুক আহমেদ ভাবনা ভালোবাসার সীমান্তে সজল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর