Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মায়া বাড়াইছে’ রূপসা


১০ আগস্ট ২০১৮ ১২:৩৭

রূপসা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দেশের সংগীতাঙ্গনে আজকাল অনেক নতুন কণ্ঠশিল্পীর আগমন ঘটছে। রূপসা সেই সব নতুনদের একজন। শুদ্ধ সংগীতচর্চার ব্রত নিয়ে তিনি সুর-তাল-লয়ের জগতে যাত্রা শুরু করেছেন। যাত্রার প্রথমেই তিনি শ্রোতা-দর্শকদের সামনে হাজির হয়েছেন নিজের নতুন গান নিয়ে। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গতকাল (৯ আগস্ট) সন্ধ্যা প্রকাশ পেয়েছে ‘মায়া বাড়াইছে’ শিরোনামের গানটি।

বিজ্ঞাপন

কে. জিয়ার কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইবনে রাজন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। গানটিতে রূপসার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়ক কায়েস আরজু। প্রথমবারের মতো কোন মিউজিক ভিডিওতে কাজ করলেন এই চলচ্চিত্র অভিনেতা।

ইউটিউবে মিউজিক ভিডিওটি প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে ধ্রুব মিউজিক স্টেশন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী, বরেণ্য কণ্ঠশিল্পী খুরশীদ আলম, উপস্থাপক আনজাম মাসুদ, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, চিত্রনায়ক কায়েস আরজু, কণ্ঠশিল্পী রূপসা, নির্মাতা মাহিন আওলাদসহ আরও অনেকে।

নিজের প্রথম গান সম্পর্কে রূপসা বলেন, ‘আমি ভালো গান করতে চাই। সেকারণে অনেক বেছে বুঝে শুনে এই গানটিকে নির্বাচিত করি। গানটি করার পর চিন্তা করলাম, আমি একটি ব্যাতিক্রমী মিউজিক ভিডিও করব। সেই চিন্তা থেকে মিউজিক ভিডিও করা। আমি কেমন করেছি সেটা শ্রোতা-দর্শকদের ওপর নির্ভর করছে।’

চলচ্চিত্রে অভিনয় করলেও ভালো কাজ করার ক্ষুধা থেকে কায়েস আরজু মিউজিক ভিডিওতে কাজ করতে রাজি হয়েছেন। তিনি বলেন, ‘পরিচালকের আগের একটি কাজ দেখে ভালো লেগেছিল। সেকারণে আস্থা ছিল তিনি ভালো করবেন। আমার মনে হয় তিনি সেই আস্থার পরিচয় দিতে পেরেছেন।’

বিজ্ঞাপন

মিউজিক ভিডিওটিতে আরজু একজন ডাক হরকরার চরিত্রে অভিনয় করেছেন। বাংলাদেশের কিংবদন্তি নায়ক রাজ রাজ্জাক-এর ‘শর্ত’ ছবি দেখে তিনি চরিত্রটি করতে অনুপ্রেরণা পেয়েছেন। রাজ্জাক ছবিটিতে ডাক হরকরার চরিত্রে অভিনয় করেছিলেন। প্রকাশের পর একরাত পেরোতেই গানটি চল্লিশ হাজারেরও বেশি মানুষ দেখেছে।

ছবি: আবদুল্লাহ আল মামুন এরিন

সারাবাংলা/আরএসও/পিএ

কায়েস আরজু মায়ায় বাড়াইছে রূপসা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর