Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছোট পর্দায় আসছেন শাহরুখ


১১ আগস্ট ২০১৮ ১৫:১০

শাহরুখ খান

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

অভিনয়ে শাহরুখের যাত্রা শুরু হয়েছিলো টেলিভিশন ধারাবাহিক দিয়ে। তার অভিনীত প্রথম টিভি সিরিজের নাম ‘দিল দরিয়া’। ১৯৮৮ সালে প্রচার হওয়া এই সিরিজটির পর আরও দশটির মতো সিরিয়ালে অভিনয় করেন শাহরুখ। ১৯৯২ সালে আসে সিনেমায় অভিনয়ের সুযোগ। এরপর আর কখনোই ছোটপর্দায় অভিনয় করেননি এই নায়ক।

সিনেমা শুরুর ২৬ বছর পর আবারও ছোট পর্দায় যাচ্ছেন শাহরুখ। শোনা যাচ্ছে, একতা কাপুরের ‘কসৌটি জিন্দগি কে’ ধারাবাহিকে যুক্ত হয়েছেন কিং খান। তবে কি ছোট পর্দায় অভিনয় করবেন শাহরুখ? এক কথায় উত্তর, না। ‘কসৌটি জিন্দগি কে’ ধারাবাহিকে শোনা যাবে শাহরুখের কণ্ঠস্বর। মানে সিরিজটিতে অভিনয় করা চরিত্রদের পরিচয় করিয়ে দেবেন তিনি।

সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে স্টার ইন্ডিয়া গ্রুপের একটি চুক্তি হয়েছে। সে চুক্তি অনুযায়ী শাহরুখ যুক্ত হয়েছেন একতার টিভি সিরিয়ালে। তবে সিরিজটির বিভিন্ন পর্বে শুধুমাত্র ‘ভয়েস ওভার’ যাবে শাহরুখের। এটিও অবশ্য ছোট পর্দার দর্শকদের জন্য কম আনন্দের নয়।

এদিকে বর্তমানে শাহরুখের হাতে রয়েছে দশটিরও বেশি সিনেমা। চারটি সিনেমার কাজ তো তিনি শুরুই করে দিয়েছেন। রয়েছে একটি শর্টফিল্মও। এরমধ্যে সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে শাহরুখের ‘জিরো’ ছবিটি। এই সিনেমায় বামন মানুষের চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। যে আবার প্রেমিকা হিসেবে পাওয়ার জন্য হাত বাড়াবেন রূপালী পর্দার চাঁদের (ক্যাটরিনা) দিকে। ছবিটি পরিচালনা করছেন আনন্দ এল রাই।

এছাড়াও শাহরুখ শুরু করেছে আশুতোষ গোয়ারিকরের ‘অপারেশন খুকরী’ ছবিটির কাজ। এই ছবিতে দেশপ্রেমিক সৈনিকের চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে আছেন রাজকুমার রাও, আয়ুশ্মান খুরানা, নীল নিতিন মুকেশ ও জ্যাকি শ্রফের মতো তারকারাও। আশুতোষের নির্দেশনায় এর আগে ‘স্বদেশ’ নামের ক্লাসিক একটি ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ।

বিজ্ঞাপন

বলিউড বাদশাহর ভক্তদের জন্য সবচেয়ে আকাঙ্ক্ষিত খবরটি দিচ্ছি এখন। সম্প্রতি খবর এসেছে ‘ডন’ শাহরুখকে দেখতে পাওয়া যাবে ২০২০ সালে। হ্যাঁ, শাহরুখকে নিয়ে ‘ডন ৩’ ছবির কাজ শুরু করে দিয়েছেন ফারহান আখতার। সবকিছু ঠিক থাকলে এ বছরের শেষের দিকে দৃশ্যধারণ শুরু হবে। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে গুরুত্বপূর্ণ কোন উৎসবে।

সারাবাংলা/টিএস/পিএম

অপারেশন খুকরি জিরো ডন ডন ৩ শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর