Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতের স্বাধীনতা দিবসে এলো ভারত


১৫ আগস্ট ২০১৮ ১৮:২৬

সালমান খান

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সালমান খানের পরের সিনেমার নাম ভারত। ছবিটির শিল্পী নির্বাচন নিয়ে ভালোই জল ঘোলা হয়েছে। শেষ সময়ে এসে চিলচ্চিত্রটির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া সরে দাঁড়ানোর ঘোষণা দেয়ায় নির্দিষ্ট সময়ে শুরু করা যায়নি শুটিং। তারপরও একটি কাজ ঠিকই এগিয়ে রেখেছেন ছবিটির নির্মাতা আলী আব্বাস জাফর। আর তা হলো ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি দিয়েছেন টিজার।

যে সিনেমার শুটিংই শুরু হয়নি তার আবার টিজার আসে কিভাবে! হ্যা, টিজার এসেছে। তবে সেটি একটি মাত্র চরিত্রের। নেপথ্য কণ্ঠে নায়ক সালমান পরিচয় করিয়ে দিয়েছেন ছবিটিকে। সেই সঙ্গে পর্দায় উঠেছে এর কলাকুশলীদের নাম ও ভারতের মাণচিত্র। এ সময় ছবিটির পক্ষ থেকে ভারতবাসীকে জানানো হয়েছে স্বাধীনতা দিবসের শুভেচ্ছাও।

সালমান খান নিজের টুইটারে শেয়ার করেছেন ছবিটির টিজার। ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজ, রিল লাইফ প্রোডাকশনের ইউটিউবেও গেছে টিজারটি। কোরিয়ান সিনেমা ‘ওড টু মাই ফাদার’ থেকে নির্মিত হচ্ছে ভারত। এতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, টাবু ও দিশা পাটানি।

ভারত আলী আব্বাস জাফর ও সালমান খান জুটির তৃতীয় সিনেমা। এর আগে ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দিয়ে ভারত মাতিয়েছিলেন দুজন। আশা করা যাচ্ছে, তৃতীয় ছবিতেও সেই ধারা বজায় রাখবেন আব্বাস ও সালমান।

সারাবাংলা/টিএস/পিএ

আলী আব্বাস জাফর সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর