Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমেই শুরু নতুন বছর


২৯ ডিসেম্বর ২০১৭ ১৬:৩৯

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সোমবার, নতুন বছরের প্রথম দিন। কেমন যেন নতুন নতুন লাগছে, মনে মনে। অহেতুক আনন্দ ঘিরে রেখেছে সবাইকে। বলিউড তো আরো আগে থেকেই মেতে আছে নতুন বছর বরণ করতে। প্রকাশ পাওয়া শুরু করেছে তারকাদের গোপন পরিকল্পনাগুলো।

নতুন বছরের প্রথম সূর্যোদয় হোক না দেখা প্রিয়জনের কাঁধে মাথা রেখে। হয়তো হবেও তাই। সেই আকাঙ্ক্ষা থেকেই হয়তো ভিয়েনা থেকে শ্রীলঙ্কা উড়ে যাচ্ছেন দীপিকা। কেন? শ্রীলঙ্কায় কী হচ্ছে? কে আছেন ওখানে?

সেখানে আছেন দীপিকা পাডুকনের প্রিয়জন, রণবীর সিং। বিজ্ঞাপনে কাজ করতে এখন শ্রীলংকায় অবস্থান করছেন রণবীর। বুধবার তাকে দেখা গেছে মুম্বাই এয়ারপোর্টে। ‘পদ্মাবতী’ জটিলতায় বছরের শেষটা ভালো যায়নি এই জুটির। কিন্তু নতুন বছর অফুরান ভালোবাসা নিয়ে হাতছানি দিচ্ছে রণবীর-দীপিকাকে।

নতুন বছর উপলক্ষ্যে আবারো সংবাদে ফিরেছে তৈমুর আলী খান। জন্মদিন শেষ করে এখন তৈমুর আছেন সেলিব্রেশন মুডে। জন্মদিন শেষ, এখন উপলক্ষ্য একটাই, নতুন বছর। হারিয়ানার পদৌতি প্যালেস থেকে ছোট নবাব চলে গেছেন সুইজারল্যান্ডে। বাবা সাইফ আলী খান, মা কারিনা কাপুরের সঙ্গে স্নো-ফল উপভোগ করছে ছোট নবাব। সদ্যই এক বছরে পা দিয়েছে তৈমুর।

অন্যদিকে, গ্যাংস অব ওয়াসিপুর খ্যাত অভিনেত্রী রিচা চাড্ডাও আছেন সেলিব্রেশন মুডে। অভিনয় করতে করতে ক্লান্ত রিচা নিয়েছেন ছুটি। গেছেন দিল্লীতে, পরিবারের সঙ্গে সময় কাটাতে। এটা সবাই জানে। কিন্তু এবার ফাঁস হয়ে গেল তার গোপন পরিকল্পনা। দিল্লী থেকে রিচা যাবেন গোয়াতে। সেখানে যে অপেক্ষা করছে প্রিয়তম আলী ফজল! তাদের কিছু বন্ধুও থাকবেন সেখানে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/কেবিএন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর