Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজকে তাদের বাগদান


১৮ আগস্ট ২০১৮ ১২:৫১

Nick Jonas Priyanka

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

মাস দুয়েক আগের ঘটনা। হঠাৎ করেই শোনা গেল হলিউডের জনপ্রিয় গায়ক এবং নায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রথমে আমতা আমতা করলেও পরে প্রেমের কথা স্বীকার করে নেন তারা দুজনেই। নিক ঘুরতে আসেন ভারতে, সেসময় পিসির পরিবারের সঙ্গে দেখাও করেন এই হলিউড তারকা। সেখানেই প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে বিয়ে নিয়ে কথা হয় নিকের। জানান, যতো দ্রুত সম্ভব বিয়ে করতে চান তারা।

বিজ্ঞাপন

নিক-প্রিয়াঙ্কার বিয়েটা এখন সময়ের ব্যাপার মাত্র। তার আগে আজ শনিবার হয়ে যাচ্ছে তাদের আংটি বদল, সাহেবি নামে বললে বাগদান। প্রিয়াঙ্কার বন্ধুমহল একপ্রকার নিশ্চিত করেছে আজই নিকের সঙ্গে বাগদান আর আসন্ন বিয়ের কথা ঘোষণা করবেন প্রিয়াঙ্কা চোপড়া। সেজন্য প্রিয়াঙ্কার নতুন কেনা জুহুর বাংলোকে আলোর মালা দিয়ে সাজানো হয়েছে।

এদিকে বাগদান উপলক্ষ্যে বাবা আর মাকে সঙ্গে নিয়ে ১৬ আগস্ট নিক জোনাস এসে পৌঁছেছেন মুম্বাই। অন্যদিকে প্রিয়াঙ্কাও ১৮ আগস্ট বাড়িতে আয়োজন করেছেন একটি ঘরোয়া পার্টির। বলিউডের ঘনিষ্ঠ বন্ধু বান্ধব আর আত্মীয় স্বজনরাই থাকবেন সেই পার্টিতে। প্রিয়াঙ্কা প্রত্যেককে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছেন বলে খবর ছেপেছে ভারতীয় পত্রিকা।

Nick Priyanka

Nick Priyanka

 

কথিত আছে, ১৮ জুলাই প্রিয়াঙ্কার জন্মদিনে প্রিয়াঙ্কাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নিক। সেই আংটিটি কিছুদিন আগেই দিল্লি বিমানবন্দরে হাত থেকে খুলে লুকোতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে খুব বেশিদিন আংটিটি লুকোতে পারেননি প্রিয়াঙ্কা। এর কিছুদিন পর মণীশ মালহোত্রার হাউজ পার্টিতে সেই রিং আবার দেখা গেল প্রিয়াঙ্কার একই আঙুলে। চার ক্যারটের হিরে বসানো যে আংটিটির মূল্য প্রায় দেড় কোটি টাকা।

বিজ্ঞাপন

এদিকে ২২ জুনের পর এই নিয়ে দ্বিতীয়বার ভারতে এলেন নিক। তবে এবার তিনি এসেছেন প্রিয়াঙ্কাকে একেবারে নিজের করে নিতে। এজন্য অবশ্য পুরোহিত মাঙ্গলিক কাজের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। শনিবার ভারতীয় বাগদানের শুভ মুহূর্তের আগেই পূর্ণাঙ্গ শাস্ত্রমতে পুজো আর বিধিমত আচার পালনের সমস্ত প্রস্তুতি নিয়ে তৈরি আছে প্রিয়াঙ্কার পরিবার।

উল্লেখ্য, হলিউডের সিনেমা ‘কাউবয় নিনজা ভাইকিং’-এর মুক্তি পিছিয়ে যাওয়ায় প্রিয়াঙ্কা অনেকটা সময় দেশের মাটিতে কাটাতে পারছেন। এছাড়া, তিনি ভারতে শুটিং করছেন সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির।

#priyankachopra and #nickjonas at the puja ceremony @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

সারাবাংলা/টিএস/পিএম

নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর