Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বলিউডি তারকাদের ঈদ শুভেচ্ছা


২২ আগস্ট ২০১৮ ১৫:২১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বুধবার (২২ আগস্ট) সারা বিশ্বে পালিত হচ্ছে মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল আজহা। মানুষের অন্তর্গত পশুত্বকে কোরবানী দেয়াই এ উৎসবের মূল লক্ষ্য। যে উৎসবের বয়স চার হাজার বছরেরও বেশি। এবারের ঈদ আয়োজনে ভক্তদেরকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের নামকরা তারকারা।

ঈদের শুভেচ্ছাবার্তা হিসেবে বলিউড বাদশাহ শাহরুখ খান একটি ভিডিও প্রকাশ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুরুতেই সালাম দিয়ে শাহরুখ বলেছেন, ‘আশা করছি ঈদের চাঁদ আপনার জীবনের সবখানে আনন্দ ও ভালবাসার আলো ছড়াবে। সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা।’

গান গেয়ে গেয়ে ভক্তদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রণবীর কাপুর। ভিডিওতে তার সঙ্গে ছিলেন গুজরাটি গায়ক পার্থিব গোহেল। সাওয়ারিয়া ছবির ‘চাঁদ নজর আয়ি’ গানটি গেয়ে শোনান দুজনে। ভিডিওর ক্যাপশনে লিখেন সবাইকে ঈদ মোবারক।

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ‘নায়ক’ অনিল কাপুরও। ঈদ কোলাকুলির চমৎকার একটি ইলাস্ট্রেশনও শেয়ার করেছেন তিনি। লিখেছেন, সুন্দর এই উৎসবের দিনে সবাইকে হৃদয়ের উষ্ণ শুভেচ্ছা।’ অনিলের মতো তার দুই সন্তান সোনম কাপুর ও হর্ষবর্ধন কাপুরও ঈদ মোবারক বলেছেন ভারতবাসীকে।

ভক্তদেরকে ঈদ মোবারক বলেছেন সালমান খান, আমির খান ও সাইফ আলী খানও। সালমান শুধু ঈদ মোবারক বললেও আমির লিখেছেন, ‘সবাইকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা। আমিরের পক্ষ থেকে ভালোবাসা।’

শুভেচ্ছা জানানো তারকাদের মধ্যে আছেন মনোজ তিওয়ারি, যুবরাজ সিং, ডায়ানা পেন্টি, মাধুরী দিক্ষিত, অক্ষয় কুমার, নুসরাত বারুচা, কাজল আগারওয়াল, সাকিব সালিমের মতো তারকারা।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

আমির খান ঈদুল আজহা শাহরুখ খান সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর