Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুক্রবারের আগে বাড়ছে না ব্যবসা


২২ আগস্ট ২০১৮ ১৮:১৩

মধুমিতা সিনেমা হল

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ঈদ উপলক্ষে দেশের প্রায় আড়াইশ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চারটি নতুন ছবি। যার মধ্যে ‘বেপরোয়া’ প্রদর্শিত হচ্ছে মাত্র একটি প্রেক্ষাগৃহে। বেশি হলে সিনেমা মুক্তি দেয়ার প্রতিযোগিতায় সবচেয়ে এগিয়ে ‘ক্যাপ্টেন খান’। কারণ ছবিতে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। ১৬০টিরও বেশি হলে দেখানো হচ্ছে ছবিটি। মাহির সিনেমা মনে রেখ ও জান্নাত যথাক্রমে ৬০ ও ৩০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

বিজ্ঞাপন

কিন্তু ঈদের দিন (২২ আগস্ট) প্রেক্ষাগৃহগুলোতে ভিড় নেই। সরেজমিনে ঘুরে দেখা গেল শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি দেখার জন্য দুপুর তিনটার শো-তে কয়েকজন দর্শক এসেছেন রাজধানীর অভিসার সিনেমা হলে। এছাড়া মধুমিতা, জোনাকি, রাজমনিতে দর্শক নেই বললেই চলে।

মধুমিতা সিনেমা হল সংশ্লিষ্ট একজন নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, সকাল থেকে কয়েকজন দর্শক এসেছিলেন তাদের হলে। কিন্তু অল্প একটু দেখার পরেই হল ছেড়ে যান তারা। ‘মনে রেখ’ ছবিটি দেখানো হচ্ছে মধুমতিায়। সংশ্লিষ্ট সেইজন আরও জানান, ছবিটি নাকি ঈদে মুক্তি পাওয়ার মতো সিনেমা হয়নি। তারা মনে করছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত জান্নাত ছবিটি এর চেয়ে ভালো ব্যবসা করতে পারে।

অভিসার সিনেমা হল সংশ্লিষ্টরা অবশ্য এতটা হতাশ নন। কারণ তাদের হলে প্রদর্শিত হচ্ছে শাকিব খানের ‘ক্যাপ্টেন খান’। তারা এটাও ধরে রেখেছেন যে ঈদের দিন এবং ঈদের পরের দিন হলগুলোতে তেমন দর্শক হবে না। তবে ধীরে ধীরে দর্শক সংখ্যা বাড়বে।

তবে হল সংশ্লিষ্ট এবং ব্যবসায়ীরা বলছেন কোরবানির ঈদের চিত্র বরাবরই এমন। ঈদের দিন ও পরের দিন মানুষের অনেক কাজ থাকে। তাই প্রেক্ষাগৃহে তখন দর্শকরা আসেন না। ধীরে ধীরে এর ব্যবসা বাড়তে থাকে। মধুমিতা ও অভিসার সিনেমা হল সংশ্লিষ্টরা জানালেন তারা আশা করছেন শুক্রবার থেকে তাদের মনের মতো ব্যবসা হয়ত শুরু হবে।

বিজ্ঞাপন

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/পিএ/পিএম

ক্যাপ্টেন খান জান্নাত মাহিয়া মাহি শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর