Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমির-শাহরুখের একই রকম ঈদ


২৩ আগস্ট ২০১৮ ১৬:৪৬

আমির খান

এন্টারটেইনেমেন্ট ডেস্ক ।।

ঈদের দিনে শাহরুখ খান সাধারনত কোনো শুটিং রাখেন না। সময় দেন পরিবারকে। অনেক আগে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, ‘ঈদের রাতে কেঁদে কেঁদে স্রষ্টার কাছে প্রার্থনা করেন তিনি। নিজের জানা-অজানা পাপের জন্য চান ক্ষমা।’ এবারও তেমনটা করেছেন কিনা বলা না গেলেও পরিবারকে ঠিকই সময় দিয়েছেন শাহরুখ। সবশেষে অভিবাদন জানিয়েছেন তার সঙ্গে দেখা করতে আসা ভক্তদের।

বলিউডের আরেক সুপারস্টার আমির খানের ঈদও অনেকটা শাহরুখের মতোই কেটেছে। সারাদিন কাটিয়েছেন পরিবারের সদস্যদের সঙ্গে। এ সময় তার সঙ্গী হয়েছিল ফাতেমা সানা শেখ ও সানিয়া মালহোত্রাও। ‘দঙ্গল’ ছবিতে আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করে বলিউডে পা রেখেছেন তারা।

Eid Mubarak ♥️

A post shared by Sanya Malhotra ✨?⬇️ (@sanyamalhotra_) on

ঈদুল আজহার বিশেষ এই দিনটি মা জিনাত হোসেন, পরিচালক নীতেশ তিওয়ারি ও পর্দার দুই কন্যাকে নিয়ে উদযাপন করেছেন মিস্টার পারফেকশনিস্ট। এই আয়োজনে আমির খান ও কিরণ রাওয়ের সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সানিয়া মালহোত্রা। পরে ফাতিমা সানা শেখও ঈদ উদযাপনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন।

বিজয় কৃষ্ণা আচার্য পরিচালিত ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিতে খুব শিগগিরই দেখা যাবে ফাতিমাকে। এই ছবিতে আরও আছেন আমির খান, ক্যাটরিনা কাইফ ও অমিতাভ বচ্চন। অন্যদিকে সানিয়া অভিনয় করেছেন বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবি ‘পতাকা’তে।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

আমির খান শাহরুখ খান সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর