Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুজবই সত্যি হলো


২৫ আগস্ট ২০১৮ ১৩:০০

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বলিউডে সম্ভবনা তৈরি করেও শেষ পর্যন্ত যারা আলো ছড়াতে পারেননি নেহা ধুপিয়া তাদের অন্যতম। দীর্ঘদিন ধরে কাজ করলেও লাইমলাইটের আলোটাকে নিজের করে নিতে পারেননি এই অভিনেত্রী। ফলে মাঝারি গোছের ক্যারিয়ার নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাকে।

তবে সম্প্রতি এই অভিনেত্রী আলোচনায় এসেছিলেন তার চুপিসারে বিয়ে নিয়ে। চলতি বছরের মে মাসে হঠাৎ করেই বিয়ের খবর প্রকাশ করেন নেহা। পাত্র বলিউড তারকা অঙ্গদ বেদি। তাদের গোপন বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল। শুরু হয় গসিপ। অনেকেই বলতে শুরু করেন নেহা সন্তানসম্ভবা। সে কারণেই নাকি তড়িঘড়ি বিয়ে সেরে নেন। সেসময় গসিপ নিয়ে নেহা চুপ থাকলেও অঙ্গদ কিছুটা মুখ খুলেছিলেন। নেহার পক্ষ নিয়ে তিনি একহাত নিয়েছিলেন সমালোচকদের। তবে নেহা আসলেই অন্তঃস্বত্ত্বা কিনা এ বিষয়ে তিনিও সেসময় মুখ খোলেননি।


আরও পড়ুন :  বিয়ের আগে দশ দিনের আয়োজন!


কিন্তু শেষ পর্যন্ত গুজবই সত্যি হলো। সন্তান সম্ভাবনার কথা প্রকাশ্যে ঘোষণা করলেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেছেন এই জুটি। যেখানে স্পষ্ট নেহার বেবি বাম্প। ক্যাপশনে নেহা লিখেছেন, ‘নতুন শুরু…। তার মানে কি? নিশ্চয়ই আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে নেহা ধুপিয়ার মা হবার খবর প্রকাশ হবার পর অভিনন্দনে সিক্ত হচ্ছেন এই জুটি। বলিউড তারকারা টুইট করে শুভেচ্ছা জানাচ্ছেন তাদের। তারকাদের মধ্যে আছেন করন জোহর, সোনাক্ষি সিনহা, শিল্পা শেঠী, বিপাশা বসু, বর্তমান বিশ্বসুন্দরী মনিষা চিল্লার, মল্লিকা অরোরা, স্বেতা বচ্চন, পুনম প্যাটেলসহ আরও অনেকে। বসে নেই নেহাও। তিনিও সবার টুইটের জবাব দিচ্ছেন ভালোবাসার বৃত্ত এঁকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

অঙ্গদ বেদি করন জোহর নেহা ধুপিয়া বর্তমান বিশ্বসুন্দরী মনিষা চিল্লার বিপাশা বসু বিয়ে মল্লিকা অরোরা সন্তানসম্ভবা সোনাক্ষি সিনহা স্বেতা বচ্চন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর