Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আলিয়ার জন্য গর্বিত বাবা মহেশ ভাট


২৬ আগস্ট ২০১৮ ১২:৫২

আলিয়া ভাট

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

চুটিয়ে প্রেম করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। নিজেদের সম্পর্কের কথা অস্বীকার করছেন না তারা। তারপরও পাপারাজ্জিদের ক্যামেরা সবসময় তাক করে আছে তাদের দিকে। সেই ক্যামেরায় মাঝে মাঝে ধরা পড়েছে রণবীর-আলিয়ার একান্তে সময় কাটানোর ছবি। তবে এসব নিয়ে মোটেই চিন্তিত নন তারা। বরং খুব শিগগিরই নাকি বিয়ে করতে যাচ্ছেন বলিউড এই দুই তারকা।

বি-টাউনের গসিপ ম্যাগাজিনগুলো প্রয়ই এমন খবর প্রকাশ করছে। তাদের খবর যে খুব একটা অমূলক নয় তা আলিয়া ভাটের কথায় স্পষ্ট হয়েছিল। তিনি এক সংবাদ মাধ্যমকে বলেছিলেন ত্রিশ পেরোনোর আগেই বিয়ে সেরে ফেলতে চান। তবে পরিকল্পনা করে বিয়ে করতে চাননা অলিয়া।


আরও পড়ুন :  মমতাজের কণ্ঠে দেবী’র প্রথম গান


হালের নতুন খবর হলো, মেয়ের প্রেম-বিয়ে নিয়ে মুখ খুলেছেন আলিয়ার বাবা বলিউড প্রযোজক মহেশ ভাট। ভারতীয় সংবাদ মাধ্যমকে বলিউডের বর্ষীয়ান এই পরিচালক জানান তিনি তার মেয়ের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করেন না। সে যথেষ্ট পরিণত। জনসম্মুখে সম্পর্কের কথা বলে তাকে তুচ্ছ তাচ্ছিল্য করতে পারিনা। আমি তার সিদ্ধান্তের ব্যাপারে শ্রদ্ধাশীল। মনে করি তারা ভুল সিদ্ধান্ত নেবে না।’

তিনি আরও বলেন, ‘আলিয়ার জন্য আমাদের গর্ব হয়। তার কাজ দেখে আমি অভিভূত। সে ভীষণ প্রতিভাবান। সিনেমা তার সবসময়ের ধ্যানজ্ঞান। আলিয়া যেভাবে সিনেমা বাছাই করে তাতে আমি অবাক।

বাবা মহেশ ভাটের এমন মন্তব্য বুঝিয়ে দেয় মেয়ের প্রেম নিয়ে কোন অভিযোগ নেই। বরং তারা বিয়ে করলে খুশিই হবেন মহেশ ভাট।

এর আগে বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করেছেন রণবীর কাপুর। অন্যদিকে আলিয়া ভাট ভালোবেসে মন দিয়েছিলেন বলিউডের উঠতি তারকা সিদ্ধর্থ মালহোত্রাকে। এখন সেসব অতীতকে পেছনে ফেলে রণবীর-আলিয়া পঙ্খিরাজের ঘোড়ায় করে তেপান্তরের মাঠ পাড়ি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন।

খুব শিগগিরই রণবীর-আলিয়ার ‘ব্রক্ষাস্ত্র’ ছবি মুক্তি পাবে। মূলত এই ছবির শুটিং থেকেই প্রেমের সূত্রপাত হয়। সেটে একজন অন্যজনকে দেখে আকৃষ্ট হন। যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

আলিয়া ভাট মহেশ ভাট রণবীর কাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর