Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ক্রিশ-৪’ এ প্রিয়াংকা চোপড়া


২৭ আগস্ট ২০১৮ ১৩:১৪

‘ক্রিশ-৪’ ছবিতে প্রিয়াংকা চোপড়া

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

পান-চিনির পর্ব শেষ। প্রিয়াংকার প্রেম নিয়ে সবরকম গুঞ্জনের অবসান হয়েছে। গুঞ্জনকে সত্য প্রমাণিত করে পাকাপাকিভাবে আংটি বদল করেছেন প্রিয়াংকা এবং নিক জোনাস। নিকের সঙ্গে পিসি এতোটাই প্রেমে মজে গিয়েছিলেন যে সালমান খানের বিপরীতে ‘ভারত’ ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন। যে কারনে বেচারা সাল্লু বেজায় চটে আছেন প্রিয়াংকার ওপর। তাতে কি? প্রিয়াংকার তাতে যায় আসেনা। সবার আগে প্রেম।

তবে আবারও বড় পর্দায় ফিরছেন প্রিয়াংকা চোপড়া। বলিউডের জনপ্রিয় ‘ক্রিশ’ সিরিজের চতুর্থ কিস্তিতে হৃত্বিক রোশানের সঙ্গে পর্দায় ভাগাভাগি করবেন তিনি। প্রিয়াংকা নাকি ইতিমধেই অভিনয় করার সবুজ সংকেত দিয়ে দিয়েছেন।


আরও পড়ুন :  হলিউডে কেন নেই শাহরুখ খান!


বিশেষ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে,‘প্রিয়াংকা ছবিটি করতে রাজি হয়েছেন। তিনি “ক্রিশ” সিরিজের প্রথম দুই কিস্তিতেও ছিলেন। রাকেশ রোশান যখন “ক্রিশ-৪”- এ অভিনয়ের প্রস্তাব দেন তখন প্রিয়াংকা আনন্দের সঙ্গে রাজি হয়েছেন।’

যদিও এর আগে ক্যাটরিনা কাইফের অভিনয় করার কথা শোনা গিয়েছিল। কিন্তু বলিউডের এই বার্বিডল চতুর্থ কিস্তিতে অভিনয়ের আনুষ্ঠানিক প্রস্তাব পাননি বলে জানিয়েছিলেন সংবাদ মাধ্যমকে।

প্রিয়াংকা চোপড়া আশা করছেন ‘ক্রিশ-৪’ এর শুটিং ২০১৯ সালের মাঝামাঝি সময়ে শুরু হবে। এদিকে প্রিয়াংকা খুব শিগগিরই হলিউডের নতুন প্রোজেক্ট ‘কাউবয় নিনজা ভাইকিং’ ছবিতে ক্রিস প্যাটের সঙ্গে ছবিতে অভিনয় করতে চলেছেন।

এছাড়া বলিউডের একটি ছবিতে কাজ শুরু করেছেন পিসি। ছবির নাম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। পরিচালনা করছেন সোনালী বোস। ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতারকে।

সারাবাংলা/আরএসও/পিএম

ক্যাটরিনা কাইফ ক্রিশ-৪ প্রিয়াংকা চোপড়া রাকেশ বোশান হৃত্বিক রোশান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর