Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোপনে বিয়ে করে ফেলেছেন এড শিরান


২৮ আগস্ট ২০১৮ ১৪:৫৮

এড শিরান

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

হলিউডের সেলিব্রেটিদের মধ্যে এড শিরান কিছুটা প্রচারবিমুখ। ‘শেপ অফ ইউ’ গানটি দিয়ে সারা দুনিয়াতে পরিচিতি পেয়ে গেলেও নিজের ব্যক্তিজীবন সবসময় আড়াল করে রাখতেই পছন্দ করেন তিনি। নিপাট ভদ্র এই গায়কের নামের পাশে যুক্ত হয়নি কোন বিতর্কও। তবে এড শিরান এবার বিদ্ধ হয়েছেন ভক্তদের অভিযোগের তীরে।

পশ্চিমা মিডিয়ায় খবর রটেছে গোপনে বিয়ে করে ফেলেছেন এড শিরান। স্কুল জীবনের প্রেমিকা ও বাগদত্তা চেরী সিবর্ণকে নিজের জীবনের সঙ্গে যুক্ত করেছেন এ ব্রিটিশ গায়ক। দুজনের পরিবারের সদস্যদের বাইরে কাছের কোন বন্ধুকেও রাখা হয়নি বিয়ের অনুষ্ঠানে। হলিউড লাইফ জানাচ্ছে, বিয়ের খবর যেন মিডিয়ার কান পর্যন্ত না পৌঁছায় সেজন্যই এতোটা গোপনে সেড়েছেন নিজের বিয়ের অনুষ্ঠান।


আরও পড়ুন :  হান্টার সাইফের সাধুগিরী


‘শেপ অফ ইউ’ গানটি প্রকাশের পর এড শিরানের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। বাংলাদেশেও তার ভক্ত রয়েছে অনেক। বিয়ের খবরে মন ভেঙ্গেছে এদের সবারই। বিশেষ করে এই গায়কের ব্রিটিশ ও ভারতীয় ভক্তরা তাকে হারিয়ে মাতম শুরু করে দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শিরানের বউ সিবর্ণকে ট্রলও করছে অনেকে, অনেকে আবার দিচ্ছে হুমকি।

এর আগে চেরি সিবর্ণের সঙ্গে বাগদানের খবরও গোপন করেছিলেন শিরান। একমাসেরও বেশিসময় গোপন রেখে পরে এবছরের জানুয়ারি মাসে খবরটি প্রকাশ করেন এ গায়ক। সেসময় একটা ইনস্টাগ্রাম পোস্টে শিরান লিখেছিলেন, ‘ভালোবাসা নিয়ে আমরা খুবই সুখি।’ ধারণা করা হচ্ছে এবারও হয়তো এরকম কিছু একটাই করবেন এ গায়ক।

এড এবং চেরি স্কুল জীবন থেকেই প্রেম করছেন। পরে গানের ক্যারিয়ারের জন্য স্কুল থেকে ঝড়ে পরেন শিরান। সেসময় তাদের প্রেমও শেষ হয়ে যায়। পরে শিরান জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে ২০১৫ সালে চেরিকে আবারও কাছে টানেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

এড শিরান

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর