Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিছিয়ে গেলেন জয়া


২৮ আগস্ট ২০১৮ ১৬:৩৩

দেবী

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

কথা ছিল শরতে আসবে ‘দেবী’। তারিখটাও চূড়ান্ত ছিল। কিন্তু শেষ পর্যন্ত আগমনের সময়টা পরিবর্তন করল দেবী। ‘দেবী’ মানে জয়া আহসান। তিনি জানিয়েছেন, পূর্ব নির্ধারিত সময় ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসছে না দেবী।

সেপ্টেম্বরে আসছে না বলে খুব বেশি মন খারাপ করতে হবে না দর্শকদের। কারণ ছবির প্রযোজক জয়া আহসান জানিয়েছেন অক্টোবরের মাঝামাঝিতেই পর্দায় আসবে ছবিটি। তবে মুক্তির তারিখ চূড়ান্ত করেননি জয়া।


আরও পড়ুন :  গোপনে বিয়ে করে ফেলেছেন এড শিরান


আজ (২৮ আগস্ট) জয়া তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘দেবী’ সিনেমার মুক্তি প্রসঙ্গে বেশ কিছু তথ্য জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘কথা ছিল ‘‘দেবী’’ ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় এনে আমরা ‘‘দেবী’’ টিম ছবিটি মুক্তির তারিখ পিছিয়ে দেবার সিদ্ধান্ত নিয়েছি। ‘‘দেবী’’ এখন শুধু একটি চলচ্চিত্র নয়, ‘‘দেবী’’ আমার কাছে একটি সম্পদ। আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য আমার উপহার। আর এই উপহার শুভ দিনে শুভক্ষণেই দর্শকদের কাছে তুলে দিতে চাই আমি। হুমায়ূন আহমেদ এবং তার সৃষ্ট মিসির আলি, রানু, আনিস, নীলু, আহমেদ সাবেত চরিত্রগুলো বড় পর্দায় দেখবার জন্য আমি মুখিয়ে আছি। আমি নিশ্চিত আপনারাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আপনাদের এই আগ্রহের প্রতি সম্মান রেখেই আরেকটি মাস আপনাদের কাছে চাইছি। ‘‘দেবী’’ যেহেতু সরকারী অনুদান পেয়েছে, অনুদান কমিটি ছবিটি দেখবেন। আমাদের সেন্সর বোর্ডের বিজ্ঞ জুরিবোর্ড দেখবেন। তাদের মতামত পাবার পরপরই আমরা ‘‘দেবী’’ আপনাদের কাছে তুলে দিতে পারব। সবকিছু ঠিক থাকলে অক্টোবরের মাঝামাঝি সময়ে বড় পর্দায় দেশের বড় বড় প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাবে ‘‘দেবী’’ । আশা করছি আপনারা শুরু থেকে যেভাবে আমাদের সাথে ছিলেন, শেষ পর্যন্ত আপনাদের পাশে পাবো।’

বিজ্ঞাপন

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। এটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। সরকারি অনুদানের পাশাপাশি ছবিটি প্রযোজনা করেছে অভিনেত্রী জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’। এটি জয়ার প্রথম চলচ্চিত্র প্রযোজনা।
ছবিতে রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। আরও আছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া। আর মিসির আলির চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

সারাবাংলা/পিএ/পিএম

চঞ্চল চৌধুরী জয়া আহসান দেবী

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর