Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপদে আছেন হৃত্বিক রোশন


২৯ আগস্ট ২০১৮ ১৩:৩৪

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

একটার পর একটা বিপদ এসে সামনে দাঁড়াচ্ছে বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের। সুজানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাবার পর কোথাও থিতু হতে পারছেন না এই নায়ক। প্রথমে কঙ্গনা রনৌতের সঙ্গে জড়ালেন দ্বন্দ্বে। সেখানে এক রকম হার মেনেই পিছু হঠতে হলো তাকে। হারাতে হলো নিজের সুনামও। এবার নায়িকা দিশা পাটানিও অভিযোগের আঙ্গুল তুললো হৃত্বিকের বিরুদ্ধে।

দিশার অভিযোগ, তার সঙ্গে ফ্লার্ট করেছেন হৃত্বিক। দুজনে মিলে যশরাজ ফিল্মসের ব্যানারে একটি ছবি করছিলেন। শুটিং চলাকালীন তাকে পটানোর চেষ্টা করেন হৃত্বিক। ঘটনায় বেশ বিরক্ত হন টাইগার শ্রফের প্রেমিকা। যে কারণে ছবিটি আর করবেন না বলেও প্রযোজককে জানিয়ে দেন ।


আরও পড়ুন :  করণ জোহরকে সঙ্গী করছেন আরিয়ান


তবে এই অভিযোগের কথা সরাসরি অস্বীকার করেছেন হৃত্বিক রোশন। গোটা বিষয়টিকে ‘নোংরা’ বলেও মন্তব্য করেছেন তিনি। পরে দিশাও ঘটনাটি হেসে উড়িয়ে দিয়েছেন।

এটি ছাড়াও হৃত্বিকের বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। একারণে ভারতের তামিলনাড়ু প্রদেশের কোডুঙ্গাইয়ার থানায় দায়ের হয়েছে মামলাও। অভিযোগপত্রে, হৃত্বিক রোশনসহ আটজনের বিরুদ্ধে ২১ লাখ টাকার প্রতারণার অভিযোগ এনেছেন আর মুরলীধরন নামের এক ব্যক্তি।

মুরলীধরন বলেছেন, বাজারে বিক্রির তাগিদে হৃত্বিকের এইচআরএক্স সংস্থা থেকে ২১ লাখ টাকার পণ্য কিনেছিলেন তিনি। কিন্তু সে পণ্য নিয়মিত পাঠানো হত না। উপরন্তু, তার অগোচরেই কোম্পানি বন্ধ করে দেওয়া হয়। ফলে পণ্যের জোগান বন্ধ হয়ে যায়।

এর জন্য মুরলীধরনকে কোনও ক্ষতিপূরণ দেওয়া হয়নি বলেও অভিযোগ। একারণে হৃত্বিকসহ আটজনের বিরুদ্ধে ৪২০ ধারায় প্রতারণা ও অস্বচ্ছভাবে পণ্য জোগানের অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় হৃত্বিক এখনো কোন মন্তব্য করেননি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, হৃত্বিক রোশন এখন ‘সুপার থার্টি’ শিরোনামের একটি বায়োপিকে অভিনয় করছেন। ছবিটি আসছে বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সারাবাংলা/টিএস/পিএ

দিশা পাটানি সুপার থার্টি হৃত্বিক রোশন

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর