Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পোশাক জটিলতায় বিব্রত নায়িকা


৩ সেপ্টেম্বর ২০১৮ ১৯:৫৯

Dakota Jonson and Luka

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘ফিফটি শেডস অফ…’ সিরিজের তিনটি ছবিতেই অভিনয় করেছেন ডাকোটা জনসন। উন্মাতাল যৌনতার এসব ছবিতে তার অভিনয় দর্শকের মনেও জাগিয়েছে একই রকম শিহরণ। তাই নায়কের জায়গায় নিজেকে কল্পনা করে নেয়া ভক্তদের কাছে অভিনয়ের চেয়েও ডাকোটার শরীরি আকর্ষণই বেশি গুরুত্বপূর্ণ।

এই শরীর নিয়ে ডাকোটা পড়েছেন এক বিব্রতকর পরিস্থিতিতে। আর গোটা ব্যাপারটা ধরা পড়েছে ফটো সাংবাদিকদের ক্যামেরায়।

খুলেই বলি, ‘কল মি বাই ইউর নেম’ ছবির পরিচালক লুকা গুডাগনিনোর সঙ্গে ভেনিস ফিল্ম ফেস্টিভালের লাল গালিচায় গিয়েছিলেন ডাকোটা। সেখানে তিনি যে পোশাকটি পরেছিলেন তাতে তার ব্ক্ষযুগলের পুরো অংশটি পুরোপুরো ঢাকা পড়ছিলো না। আর বেশির ভাগ অংশগ্রহণকারীর দৃষ্টিও ছিলো সেদিকে। এটা বুঝতে পেরে লুকা হাত দিয়ে ঢেকে দেন ডাকোটার বুক। আর এতেই হেসে উঠেন সবাই। ডাকোটাও মুখ লুকান লুকার কাঁধে।

ঘটনায় ডাকোটা অবশ্য ভালোই মজা পেয়েছেন। কারণ তিনি আসলে বুঝতেই পারেননি পোশাকটি নামতে নামতে স্তনবৃন্ত পর্যন্ত দেখা যাচ্ছিল। পরে লুকাকে ধন্যবাদ জানিয়ে এই নায়িকা বলেছেন, ‘এমনটা হয়। বিশেষ করে আমি যখন খুব মনোযোগ দিয়ে কিছু করি তখন অন্য দিকে আমার খেয়াল থাকেনা। যাই হোক, আমি লোকজনের অনুভূতিটা বুঝতে পেরেছি।’

ডাকোটার একটি সিনেমা এবারের উৎসবে প্রতিযোগিতা করছে। ‘সাসপিরিয়া’ শিরোনামের ছবিটি নির্মাণ করেছেন লুকা গুডাগনিনো। এতে ডাকোটা আছেন একজন নাচিয়ের চরিত্রে। আরো আছেন টিল্ডা সুইনটন, মিয়া গথ ও ক্লোই গ্রেস মর্থেজ। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২ নভেম্বর।


আরও পড়ুন :  পিয়ং ইয়ংয়ে প্রদর্শিত হবে ‘আলতা বানু’


সারাবাংলা/টিএস /এএসজি

বিজ্ঞাপন

ডাকোটা জনসন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর