Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভালোবাসার জন্য আপনি কতদূর যেতে পারেন?’


৭ সেপ্টেম্বর ২০১৮ ১৬:১০

Namaste England

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

‘ট্রেলার মুক্তির আগের সন্ধ্যায় দাঁড়িয়ে আমি আমার ক্যারিয়ারের সবচেয়ে পছন্দের ছবির কথা বলতে গিয়ে কিছুটা আবেগ তাড়িত না হয়ে পারলাম না। বহুদিন ধরে এই সিনেমায় অভিনয়ের স্বপ্ন দেখেছি। এই ছবিতেই আমি প্রথম বার ভারতের ঐতিহ্যবাহী পোশাকে সেজে সেটে দাঁড়িয়েছিলাম। আমার মনে হচ্ছিল আমি বাড়িতেই রয়েছি।’

‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার ট্রেলার মুক্তির আগে এভাবেই নিজের ইন্সটাগ্রামে অনুভূতি প্রকাশ করেছিলেন পরিণীতা চোপড়া। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। এই ছবিতে অর্জুন কাপুরও অভিনয় করেছেন।

বিজ্ঞাপন

ছবির তিন মিনিটের ট্রেলারে রিয়েল লাইফের বন্ধুত্ব আর রিল লাইফের প্রেম মিলমিশে একাকার হয়ে গেছে। ট্রেলারের প্রথম অংশে পাঞ্জাবের ছোঁয়া রয়েছে। আর অন্যদিকে লন্ডনে এই দম্পতির জীবন কেমন তা তুলে ধরা হয়েছে।

এদিকে টুইটারে ছবির ট্রেলার শেয়ার করে অর্জুন কাপুর লেখেন, ‘ভালোবাসার জন্য আপনি কতদূর যেতে পারেন? নমস্তে ইংল্যান্ড-এর ট্রেলার প্রকাশ করা হলো।’

বিপুল অম্রুতলাল পরিচালিত ‌‘নমস্তে লন্ডন’ ছবির সিক্যুয়াল এটি। প্রথম কিস্তিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। ‌‘নমস্তে ইংল্যান্ডে’ও একই পরিচালক পরিচালনা করেছেন। চলতি বছরের ১৯ অক্টোবর বহুলপ্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পাবে।

অর্জুন ও পরিণীতার ২০১২ সালে যশরাজ ফিল্মসের ব্যানারেই বলিউড অভিষেক হয়েছিল। তারপর তারা জুটি হয়ে বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন।

সারাবাংলা/আরএসও/টিএস

অর্জুন কাপুর নমস্তে ইংল্যান্ড পরিণীতা চোপড়া

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর