Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুমতি মেলেনি, পেছাল ‘নাকাব‌‌’


১৬ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৪৬

অনুমতি পেলেনি, পেছাল নাকাব‌‌

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

পরিকল্পনা ছিল বাংলাদেশ ও কলকাতায় একসঙ্গে মুক্তি পাবে শাকিব খান অভিনীত সিনেমা ‘নাকাব’। আগামী ২১ সেপ্টেম্বর মুক্তি দেয়ার জন্য শেষ পর্যায়ের প্রস্তুতি চলছিল। অনলাইন-অফলাইনে পুরোদমে প্রচারণা চালাচ্ছিল ছবিটির আমদানিকারক জাজ মাল্টিমিডিয়া। তবে হঠাৎ করেই প্রচারণা কমিয়ে দিয়েছে প্রতিষ্ঠানটি। কারণ মুক্তি পেছাচ্ছে ‘নাকাব’ সিনেমার।

বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার জনসংযোগ কর্মকর্তা সাকিব সৌখিন। তিনি সারাবাংলাকে বলেন-

‘ইচ্ছা ছিল দুই বাংলায় একসঙ্গে ‘নাকাব’ মুক্তি দেয়ার। তবে আপতত সেটা হচ্ছেনা। ছবিটি যেহেতু আমদানি করা হচ্ছে, তাই কিছু কাজ এখনও প্রক্রিয়াধীন। তথ্যমন্ত্রণালয় থেকে এখন পর্যন্ত অনুমতি না পাওয়ায় সেপ্টেম্বরের ২১ তারিখে মুক্তি দেয়া সম্ভব হচ্ছেনা।’

‘নাকাব’ প্রযোজনা করেছে কলকাতার প্রভাবশালী প্রযোজনা সংস্থা এসভিএফ। এটি পরিচালনা করেছেন রাজীব কুমার বিশ্বাস। এতে শাকিবের বিপরীতে দেখা যাবে নুসরাত জাহান এবং সায়ন্তিকাকে।

এদিকে এই ছবির প্রচারণার কাজে বাংলাদেশে আসার কথা ছিল নুসরাত ও সায়ন্তিকার। তবে তাদের শিডিউল জটিলতার কারণে আসতে পারেননি তারা।

কিছুটা ভৌতিক ঘারানার ছবি ‘নাকাব’। যেখানে মৃত আত্মার সঙ্গে কথা বলার ক্ষমতা রাখেন শাকিব। তবে এই অতিপ্রাকৃত ক্ষমতাই তার জন্য কাল হয়ে দাঁড়ায়। জড়িয়ে পড়েন নানা জটিলতায়।

কলকাতায় ছবিটি ঠিক সময়ে, অর্থাৎ ২১ সেপ্টেম্বর মুক্তি পাবে। এরইমধ্যে ছবিটি নিয়ে কলকাতার দর্শকদের মাঝে এক ধরনের আগ্রহ তৈরী হয়েছে।

বাংলাদেশে ছবিটি কবে মুক্তি পাবে সে বিষয়ে কোন তথ্য জানা যায়নি। অনুমোদন জটিলতা কেটে গেলেই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন প্রযোজনা সূত্র।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

নাকাব নুসরাত জাহান শাকিব খান সায়ন্তিকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর