Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থাকছেন বুবলি, ফ্লোরে গড়াচ্ছে শুটিং


১৯ সেপ্টেম্বর ২০১৮ ১৩:০৭

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

গেলো জুন মাসে ঘটা করে শাকিব-বুবলি জুটির নতুন ছবির নাম ঘোষণা করা হয়। ছবির নাম ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। ছবিটি পরিচালনা করবেন শাহিন সুমন। সেসময় মহরতে নতুন নায়িকা মৃদুলাকে পরিচয় করিয়ে দেয়া হয়। যাকে বুবলির পাশাপাশি শাকিব খানের নায়িকা হিসেবে দেখা যাবে ছবিতে।

মহরত অনুষ্ঠিত হওয়ার তিন মাসের মাথায় শুটিং শুরু হতে যাচ্ছে ছবিটির। চলতি মাসের ২৫ তারিখে শুরু হচ্ছে শুটিং। এ খবর নিশ্চিত করেছেন মৃদুলা।


আরও পড়ুন :  ‘আই স্ট্যান্ড ফর উওম্যান’ সিনেমাগুচ্ছের প্রিমিয়ার


মৃদুলা সারাবাংলাকে বলেন, ‘এ মাসের ২৫ তারিখ থেকে আমার প্রথম ছবির শুটিং শুরু হবে। শাকিব খানের মতো একজন সুপারস্টারের সঙ্গে কাজ করতে পারা আনন্দের। সেই সঙ্গে ভয়ের। তবে আমার চেষ্টা থাকবে ভালো করার। আমি শুনেছি শাকিব খান খুব হেল্পফুল।’

এদিকে এই ছবিতে বুবলির থাকা না থাকা নিয়ে মহরতের পর থেকে ধোঁয়াশা তৈরী হতে থাকে। বুবলি নিজেই  অন্য একটি ছবির প্রস্তুতি নেয়ার জন্য ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি ছেড়ে দেয়ার কথা জানিয়েছিলেন।

আসলে কি বুবলি সিনেমাটি করছেন না? এ বিষয়ে জানতে চাওয়া হয় ছবিটির প্রযোজক সেলিম খানের কাছে। তিনি বলেন, ‘বুবলি সিনেমাটি করছেন। তার না করার কোন কারণ দেখছি না। দর্শকের কাছে শাকিব-বুবলি জুটির গ্রহণযোগ্যতা আছে।’


আরও পড়ুন :  কবে শুরু হবে অভিষেক-ঐশ্বরিয়ার নতুন ছবির শুটিং?


সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

একটি প্রেম দরকার মাননীয় সরকার বুবলি মৃদুলা শাকিব খান শাহিন সুমন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর