Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিনেমার গল্পটি এক লড়াকু নারীর


২০ সেপ্টেম্বর ২০১৮ ১৫:০৭

সিনেমার গল্পটি এক লড়াকু নারীর

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।। 

দু’টি মনের মিলনে নারী-পুরুষের মধ্যে ভালোবাসা সৃষ্টি হয়। সেই ভালোবাসা কখনো কখনো শরীরকেন্দ্রিক হয়ে যায়। তারপর অনেকটা অসাবধনাতার কারণে নারী তার ভেতর নতুন অস্তিত্বের অনুভব করে। সেটা এমন এক অস্তিত্ব যেটা সমাজ মেনে নিতে পারেনা। ধিক্কার জানায়। এক সময় বাধ্য হয়ে সেই অস্তিত্বকে হত্যা করা হয়।


আরও পড়ুন :  ছয় শিল্পীর এক গান


আজকাল আমাদের সমাজ জীবনে এরকম অনেক চিত্র দেখা যায়। বাস্তবের এরকম ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমা নির্মাণ করেছেন মিনহাজুল ইসলাম। তবে গল্পের প্রেক্ষাপট পরিচিত কাহিনীর ঘাড়ে নিঃশ্বাস ফেলে মোড় নেবে অন্যদিকে। যেখানে দেখানো হবে এক লড়াকু নারীর কাহিনী।

ছবির নাম ‘মেঘকন্যা’। ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সিনেমাটি নিয়ে নির্মাতা মিনহাজুল ইসলাম সারাবাংলাকে বলেন,

‘ছবিটি নিয়ে অনেকে খবরে লিখছেন যে, এটি পারিবারিক গল্পের ছবি। এটা আসলে কোন পারিবারিক গল্পের ছবি না। একটি মেয়ের জীবন সংগ্রামের গল্প। একটি মেয়ে বিবাহবহির্ভুত শারিরীক সম্পর্কের কারণে কনসিভ করে। সমাজের ভয়ে সে সেই সন্তানকে গর্ভেই হত্যা করেনা। এতে সে বিভিন্ন ধরনের সামাজিক সমস্যার সম্মুখিন হয়। মেয়েটি সমাজের চোখ রাঙানি উপেক্ষা করে ঘুরে দাঁড়াতে পারে নাকি হেরে যায় সকল বাধার কাছে- এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে সিনেমাটিতে।’

ছবিতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস এবং নিঝুম রুবিনা। এছাড়া শম্পা, রেবেকা, সাবরিনা, হৃদা ও সিক্তাসহ আরও অনেকে অভিনয় করেছেন। আগামী ১২ অক্টোবর ছবিটি মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করেছে জয়া মিডিয়া প্রডাকশন। এরই মধ্যে ছবির প্রথম গান ইউটিউবে মুক্তি পেয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

শাহরুখের অদ্ভুত সুই খেলা

বাকার বকুল পাচ্ছেন এস এম সোলায়মান প্রণোদনা

  এবার সানি লিওনের মোমের মূর্তি


সারাবাংলা/আরএসও/টিএস

নিঝুম রুবিনা ফেরদৌস মিনহাজুল ইসলাম মেঘকন্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর