Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অজয়ের তামাশায় চটেছেন কাজল


২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৪১

অজয় কাজল

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

অজয় দেবগনকে দেখতে অনেকটা রাগী মনে হলেও তিনি ভালই মজা করতে পারেন। তবে মজা করতে যেয়ে অনেক সময় সবকিছু জট পাকিয়ে ফেলেন এই অভিনেতা। সোমবার (২৪ সেপ্টেম্বর) মজার ছলেই কাজলের হোয়াটসঅ্যাপ নম্বরটি দিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর তো হুলস্থুল লেগে গেছে। ভক্তরা প্রিয় অভিনেত্রীর নম্বর পেয়ে মেসেজ পাঠানো শুরু করেছেন। আর স্বামীর এহেন নির্বুদ্ধিতায় ক্ষেপেছেন কাজল।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  মাসুদ রানা : বড় চমক ভিলেনে


সোমবার সন্ধ্যায় কাজলের ফোন নম্বর দিয়ে অজয় টুইটারে লিখেছেন, ‘কাজল দেশে নাই, হোয়াটস অ্যাপে তার সঙ্গে যোগাযোগ করুন।’ এরপর টুইটারে শুরু হয় শোরগোল। অনেকে ধারণা করেন অজয়ের টুইটার হয়তো বেহাত হয়েছে, অনেকে আবার ভাবেন ডিরেক্ট মেসেজের খাড়ায় পরে হয়তো কাজলের ফোন নম্বর পাবলিক হয়ে গেছে। কিন্তু পরে অজয় নিশ্চিত করেন পুরো ঘটনাটি আসলে তামাশা ছিল।

কাজলকে ট্যাগ করে অজয় লিখেন, ‘সিনেমার সেটের মজাটা অতীত হয়ে গেছে, সুতরাং তোমাদের একজনকে এখানে টানছিলাম।’ অজয়ের এই বক্তব্যে কাজল মোটেও খুশি হননি। কাজল লিখেন, ‘মনে হচ্ছে তোমার তামাশারা এখন স্টুডিওর বাইরে। কিন্তু বাসায় তাদের প্রবেশ নিষেধ।’ পরে বাসার অবস্থা ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন অজয়। টুইটারে নিজেকে নিয়ে বেশ কিছু জোকও শেয়ার করেন তিনি।

এটা সত্য যে অজয় ফোন নম্বর শেয়ার করে টুইটারের আইনভঙ্গ করেছেন। এর আগে ‘মনমর্জিয়া’ ছবির প্রযোজকের ফোন নম্বর দিয়েছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। টুইটার কর্তৃপক্ষ পরে পোস্টটি সরিয়ে দেয়।

সারাবাংলা/টিএস/পিএ


আরও পড়ুন :

জয়তু নায়ক জাফর ইকবাল

শ্রদ্ধার নতুন চ্যালেঞ্জ


আরো দেখুন :

বিজ্ঞাপন

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

অজয় দেবগন কাজল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর