Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হ্যারি পটার নিয়ে স্মৃতিকাতর হ্যাজেল কিচ


২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৪৩

হ্যাজেল কিচের হলিউড থেকে বলিউড যাত্রা

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সালমান খান ও কারিনা কাপুর খানের সঙ্গে ‘বডিগার্ড’ সিনেমায় অভিনয় করেছিলেন হ্যাজেল কিচ। ছিলেন জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ৭’ এর একজন প্রতিযোগিও। তবে হ্যাজেল পরে অভিনয় থেকে দূরে সরে যান। বিয়ে করেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার যুবরাজ সিংকে। এরপর থেকে এই পরিচয়েই সামনে আসছেন তিনি।


আরও পড়ুন :  ‘জন্মভূমি’র পোস্টার প্রকাশ, মুক্তি এ বছরেই


মজার ব্যাপার হলো হ্যাজেল কিচ ‘বডিগার্ড’, ‘বিগবস’ কিংবা যুবরাজ সিং ছাড়াও অন্য একটি চমৎকার পরিচয়ে পরিচিত হতে পারেন। আর তা হলো হ্যারি পটারের পরিচয়। বিশ্ববিখ্যাত এই ফ্যান্টাসি সিরিজের প্রথম তিনটি ছবিতে অভিনয় করেছেন হ্যাজেল। এমন কি ভারতে অভিনয় শুরু করার আগেই তিনি পশ্চিমে বেশ ভালোভাবেই পরিচিত ছিলেন। হগওয়ার্টস স্কুল অফ উইচক্রাফট অ্যান্ড উইজার্ডি তিনি পড়েছেন ডেনিয়েল রেডক্লিফ, এমা ওয়াটসন ও রুপার্ট গ্রিন্টদের সঙ্গে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হ্যাজেল নিজেই জানিয়েছেন সেই তথ্য। হ্যারি পটার, হারমোইনে ও রনের সঙ্গে তিনি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই ছিলেন। কিচ অভিনয় করেছেন সিরিজটির প্রথম ছবি হ্যারি পটার অ্যান্ড দ্য ফিলোসফার্স স্টোন-এ। এরপর হ্যারি পটার অ্যান্ড দ্য চেম্বার অফ দ্যা সিক্রেটস ও হ্যারি পটার অ্যান্ড দ্য প্রিজনার অব আজকাবান ছবিতেও ছিলেন তিনি।

হ্যারি পটার সিরিজে অভিনয় প্রসঙ্গে কিচ বলেন, ‘এটা চমৎকার অভিজ্ঞতা ছিল। পশ্চিমের লোকজন অনেক বেশি প্রফেশনাল। এরা বিশদ কাজ করতে পছন্দ করেন। ছবিটিতে যতো শিশু অভিনয় করেছেন সবার ব্যাপারে বেশ যত্নশীল ছিল প্রোডাকশন। এমনকি পড়াশোনার ব্যাপারেও এরা সিরিয়াস ছিল।’

বিজ্ঞাপন

এই ছবিতে কাজ করাকে জীবনের শ্রেষ্ট অভিজ্ঞতা হিসেবে বর্ণনা করেছেন হ্যাজেল কিচ। ‘আমি এটাকে ভালবেসে ফেলেছিলাম। সবাই বেশ সম্মান দিতো এবং অভিনয় করেও সবাই আনন্দ পেত। আমি কোন হিসেব না করেই বলতে পারি, এই ছবি তিনটি আমার জীবনের শ্রেষ্ট অভিজ্ঞতা।’

সারাবাংলা/টিএস/পিএ


আরও পড়ুন :

অজয়ের তামাশায় চটেছেন কাজল

মাসুদ রানা : বড় চমক ভিলেনে

জয়তু নায়ক জাফর ইকবাল

শ্রদ্ধার নতুন চ্যালেঞ্জ


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

বডিগার্ড হ্যাজেল কিচ হ্যারি পটার

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর