Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুক্তিযুদ্ধ ভিত্তিক সিনেমায় দ্বিতীয়বার শাকিব


২৮ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৫৭

শাকিব খান

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দ্বিতীয়বারের মতো মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন কলকাতার রাজ চক্রবর্তী। বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

গতকাল (২৮ সেপ্টেম্বর) রাতে ফেসবুক লাইভে তিনি এসব কথা বলেন। মূলত ‘নাকাব’ সিনেমার প্রচারণা করতেই ফেসবুক লাইভে এসেছিলেন আবদুল আজিজ। তার সঙ্গে ছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সোহেল আরমান পরিচালিত ‘এইতো প্রেম’ শিরোনামের ছবিতে প্রথমবারের মতো মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছিলেন শাকিব খান।

বিভিন্ন কথা প্রসঙ্গে একসময় আবদুল আজিজ বলেন, ‘শাকিব খানের সঙ্গে জাজ মাল্টিমিডিয়ার আরও কিছু ছবি করার কথা আছে। যার মধ্যে একটি মুক্তিযুদ্ধবিষয়ক।সব কথাই হয়ে আছে। কিন্তু আমাদের একটা অনুমতি প্রয়োজন বঙ্গবন্ধু কল্যান ট্রাস্ট থেকে। সেটা পেয়ে গেলেই কাজটা শুরু করতে পারব। ছবিটি পরিচালনা করবেন রাজ চক্রবর্তী।’

চূরান্ত না হওয়া আরও একটি সিনেমার ব্যাবারে কথা বলেছেন আজিজ। সেটি হলো, কলকাতার নির্মাতা রাজিব বিশ্বাসের পরিচালনায় আরও একটি সিনেমা করার ইচ্ছা শাকিব খানের। তাই জাজ মাল্টিমিডিয়া ইচ্ছা পোষণ করেছে যৌথপ্রযোজনায় রাজিব বিশ্বাসকে পরিচালক রেখে একটি ছবি নির্মাণের। যেখানে নায়ক হিসেবে থাকবেন শাকিব খান।

ক্রিকেটার মাশরাফি-বিন-মোর্তুজার বায়োপিক নির্মাণ করার ইচ্ছার কথাও জানান আব্দুল আজিজ। তিনি বলেন, ‘আমি তার অনুমতির জন্য দুই বছর ধরে অপেক্ষা করছি। কিন্তু মাশরাফি তার ব্যক্তিগত কারণে বায়োপিক নির্মাণের অনুমতি দিচ্ছেন না।’

বিজ্ঞাপন

১৫ মিনিটের লাইভে ‘নাকাব’ সিনেমা নিয়ে অনেক কথাই বলেছেন দুজন। আজ (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশে মুক্তি পেয়েছে ছবিটি।

সারাবাংলা/পিএ

আবদুল আজিজ শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর