Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দলের নাম রজনীমান্ড্রাম!


৩ জানুয়ারি ২০১৮ ১৩:০৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক

রাজনীতিতে নাম লেখানোর পর থেকেই হইচই শুরু হয়ে গেছে চারিদিকে। ঘটনা তামিলনাড়ুতে, কিন্তু আলোচনা পুরো ভারত জুড়েই। কারণ রাজনৈতিক দলটির প্রতিষ্ঠাতা ভারতীয় সুপারস্টার রজনীকান্ত।

নির্বাচন করার ঘোষণার দিনেই রজনী জানিয়েছিলেন, তাদের প্রথম কাজ হবে ভক্তদের একত্র করা। মাঠে নেমে সেই কাজটি শুরু করেছেন। ‘রজনীমান্ড্রাম ডট ওআরজি’ নামের ওয়েবসাইটে শুরু হয়েছে নিবন্ধন। এরই মধ্যে তিন লাখ মানুষ নিবন্ধিত হয়েছেন এই ওয়েবসাইটে।

রজনীকান্তের মতো ভক্তরাও একটু বেশি বেশি। তামিলনাড়ুতেই অনিবন্ধিত ৫০ হাজার ফ্যান ক্লাব রয়েছে রজনীর। এই অনিবন্ধিত ক্লাবগুলোর সদস্যদেরও আনা হবে রজনীমান্ড্রাম এর আওতায়। ‘রজনীমান্ড্রাম ডট ওআরজি’ অ্যাপ হিসেবেও ব্যবহার করতে পারবেন যে কেউ।

এদিকে ‘রজনীমান্ড্রাম ডট ওআরজি’ নামে ওয়েবসাইট খোলার কারণে অনেকেই এখন ধারণা করছেন, রজনীর দলের নাম হবে রজনীমান্ড্রাম। এই গুঞ্জনেই ছেয়ে আছে তামিলনাড়ু।

এক ভিডিও বার্তায় রজনীকান্ত বলেন, ‘সবাইকে এক জায়গায় আনতে পারলে সততা ও জবাবদিহিতা বাড়বে। এই ওয়েবসাইট খোলার কারণ একটাই- যেন সব অনিবন্ধিত ভক্তরা নিবন্ধিত হতে পারে, এমনকি অন্য সবাই। এই ঐক্য দিয়ে আমরা সুন্দর আগামী গড়বো।’

সারাবাংলা/পিএ/কেবিএন

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর