Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত সাদের নতুন ছবি


৯ অক্টোবর ২০১৮ ১৬:২৩

সাদ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘লাইভ ফর্ম ঢাকা’ সিনেমার পরিচালক সাদ মোহাম্মদের নতুন সিনেমা ‘আই সি ওয়েবস’। ছবিটি বুসান চলচ্চিত্র উৎসবের এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয়েছে। যার ফলে সাদ তার সিনেমার জন্য পেয়েছেন জার্মি চুয়া নামের একজন সিঙ্গাপুরের প্রযোজক। যিনি চুয়া’স পটোকল নামের প্রতিষ্ঠানের ব্যানার থেকে কাজ করবে।


আরও পড়ুন :  বলিউড জুড়ে শ্লীলতাহানির অভিযোগ


‘আই সি ওয়েবস’ ছবিটি মানসিকভাবে আহত একজন মেডিকেল অধ্যাপককে নিয়ে। যিনি যৌন নির্যাতনের সাক্ষী হওয়ার পর বিচারের সংজ্ঞা খুঁজতে থাকেন।

সাদ ভ্যারাইটিকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার অনেক বন্ধু আছে যারা প্রাইভেট মেডিকেলে যান এবং সেখান থেকে অনেক গল্প শুনেছেন। তাদেরই কয়েকজনের কাছে আমি হয়রানির বিভিন্ন ঘটনা শুনেছি।’

সাদ-চুয়ার সঙ্গে সহ-প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন রাজিব মহাজন। সিঙ্গাপুরের প্রযোজক চুয়া এখন এই ছবিটি কোথা থেকে অর্থ পেতে পারেন সেই পরিকল্পনা করবে। আর বাংলাদেশ থেকে প্রযোজক পাওয়ার বিষয়টি দেখবে রাজিব মহাজন।

বুসানের এশিয়ান সিনেমা ফান্ড থেকে ডেভেলপ মানি হিসেবে পাবে দশ হাজার ডলার। চুয়া জানান, তাদের পরিকল্পনা প্রাইভেট ইকুইটি থেকে চল্লিশ শতাংশ এবং বিভিন্ন ফান্ড থেকে ষাট শতাংশ ফান্ড ব্যবস্থা করা। চলতি বছরে ছবিটি বাংলাদেশসহ এশিয়ান ফান্ড ব্যবস্থা করার চেষ্টা করবে। ২০১৯ সালে প্রযোজক ও সহ-প্রযোজকের টার্গেট ইউরোপিয়ান ফান্ড ব্যবস্থা করা।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

রিয়েল নয়, রিল লাইফ রসায়নে রণবীর-দীপিকা

তিশার প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’

এক মঞ্চে চার সুপারস্টার


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : সংগীতশিল্পী তপু। উপস্থাপনা : পলাশ মাহবুব

সাদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর