Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবার ভিলেন চরিত্রে সেলিম


৯ অক্টোবর ২০১৮ ১৭:৫১

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

‘চোরাবালি’ সিনেমায় প্রথমবারের মতো নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন শহীদুজ্জামান সেলিম। ওই সিনেমায় তার চরিত্রটি ভালই দাগ কেটেছিল দর্শকদের মনে। এরপর আরও কয়েকটি সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও ‘চোরাবালি’র চরিত্রটিকে কোনভাবেই ছাড়িয়ে যেতে পারেননি তিনি। নিজেকে ছাড়িয়ে যাওয়ার প্রত্যাশায় এবার নতুন একটি সিনেমায় ভিলেন চরিত্রে অভিনয় করবেন সেলিম।

বিজ্ঞাপন

মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দঅশ্রু’ ছবিতে যুক্ত হয়েছেন সেলিম। সারাবাংলাকে এই পরিচালক জানিয়েছেন, সেলিমের চরিত্রটি সিনেমার অনেকটা জুড়ে রয়েছে। আনন্দ অশ্রুর পর্দায় খারাপ মানুষটি হবেন তিনি। মানিক বলেন, ‘সেলিম ভাই ছবিটি করতে রাজী হয়েছেন। উনিও প্রধান চরিত্র।’


আরও পড়ুন :  সালমান খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ


‘আনন্দ অশ্রু’ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে ১৪ অক্টোবর। এ মাসের পুরোটা জুড়েই চলবে শুটিং। আশুলিয়া, পূবাইল ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে ছবির দৃশ্যগুলো ধারণ করবেন মানিক। এরপর দেড় থেকে দুইমাস পোস্ট প্রোডাকশনের কাজ গোছাবেন এই পরিচালক। এ বছরের শেষ দিকে মুক্তি দিতে না পারলে আগামী বছরের শুরুতে প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি।

‘আনন্দ অশ্রু’ নামে সালমান শাহ ও শাবনুর জুটির একটি জনপ্রিয় ছবি ছিল, ১৯৯৭ সালে যেটি নির্মাণ করেছিলেন শিবলী সাদিক। মানিকের ছবিটি কি এই ছবির রিমেক? এই পরিচালক জানিয়েছেন, তার ছবিটি সম্পূর্ণ মৌলিক গল্পের, এখান থেকে কেবল নামটিই নিয়েছেন তিনি। এতে জুটি বেঁধে অভিনয় করবেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

প্রচ্ছদ ছবি: আশীষ সেনগুপ্ত

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ


আরও পড়ুন :

খুলনায় ‘কালবেলা’ সিনেমার শুটিং শুরু

এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত সাদের নতুন ছবি

বলিউড জুড়ে শ্লীলতাহানির অভিযোগ

রিয়েল নয়, রিল লাইফ রসায়নে রণবীর-দীপিকা

তিশার প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’

এক মঞ্চে চার সুপারস্টার


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : সংগীতশিল্পী তপু। উপস্থাপনা : পলাশ মাহবুব

আনন্দ অশ্রু মাহিয়া মাহি মোস্তাফিজুর রহমান মানিক শহীদুজ্জামান সেলিম সাইমন সাদিক

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর