Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেবলীনা’র রবীন্দ্রসংগীতের অ্যালবাম


১০ অক্টোবর ২০১৮ ১৪:৫৯

রবীন্দ্রসংগীত

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রকাশ পেয়েছে কণ্ঠশিল্পী দেবলীনা সুর-এর রবীন্দ্রসংগীতের অ্যালবাম। ‘কী হাওয়ায় মাতালো’ নামের অ্যালবামটি প্রকাশ পায় মঙ্গলবার (৯ অক্টোবর)। এটি কবিগুরুর গান নিয়ে দেবলীনার দ্বিতীয় অ্যালবাম।


আরও পড়ুন :  শ্রীলংকায় পুরস্কৃত ‘কমলা রকেট’


রবীন্দ্রপ্রেমে সিক্ত দেবলীনা’র ভালোলাগার সাতটি গান রয়েছে অ্যালবামটিতে। দেবলীনা বলেন, ‘গানগুলো শুধু আমার পছন্দের এমন না। গানগুলো সব শ্রোতাদেরই পছন্দ। সেগুলোই কিছুটা নতুন সংগীতায়োজনে গেয়েছি। শ্রোতাদের ভালো লাগবে আশা করছি।’ অ্যালবামের সংগীতায়োজন করেছেন ভারতের রণজয় ভট্টাচার্য্য।

অ্যালবামের গানগুলো হলো ‘মোর ভাবনারে কী হাওয়া মাতালো’, ‘হে সখা, মম হৃদয়ে রহো’, খেলাঘর বাঁধতে লেগেছি’, ‘তুমি কোন কাননের ফুল’, ‘নয় এ মধুর খেলা’, ‘ও যে মানে না মানা’, ‘তোমায় গান শোনাব’।

সাতটি গানের মধ্যে থেকে অ্যালবামের টাইটেল গান ‘মোর ভাবনারে কী হাওয়া মাতালো’-এর একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিও টি নির্মাণ করেছেন সুমন সাহা। গানওয়ালার ব্যানারে প্রকাশ পাওয়া মিউজিক ভিডিওতে দেবলীনার সঙ্গে মডেল হিসাবে আছেন তানিম সহ পাঁচ জন শিশুশিল্পী। ধামরাই বণিক বাড়িতে শুটিং হয় ভিডিওটির। দেবলীনা জানান, মিউজিক ভিডিওটি দুর্গোৎসব উপলক্ষে টিভি চ্যানেলগুলোতে প্রচার হবে।

গানের লিঙ্ক : https://www.youtube.com/watch?v=eYyfsa3yBgU

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :  মুখ ফসকে বের হয়ে গেল অ্যাভেঞ্জার্সের নতুন পর্বের টাইটেল


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : সংগীতশিল্পী তপু। উপস্থাপনা : পলাশ মাহবুব

অ্যালবাম গান দেবলীনা সুর রবীন্দ্রসংগীত


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর