Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সা রে গা মা পা’র দ্বিতীয় পর্বে নোবেল


১৪ অক্টোবর ২০১৮ ১৭:০৩

নোবেল

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’তে জেমসের ‘বাবা’ গানটি গেয়ে ভালো পরিচিতি পেয়েছেন মাঈনুল আহসান নোবেল। এখন তার জনপ্রিয়তা দেশজুড়ে। প্রথমে এই গানটি গাওয়ার পর অনুষ্ঠানটির বিচারক শ্রীকান্ত আচার্য, মোনালি ঠাকুর, কৈশীকি চক্রবর্তী ও শান্তুনু মৈত্র তাকে দাঁড়িয়ে সম্মান ও উৎসাহ প্রদান করেন।

নোবেলের প্রথম পরিবেশনাটি সেদিনই ছড়িয়ে পড়ে অন্তর্জালে। এবার তার আরও একটি গান ছড়িয়ে পড়েছে। একই সঙ্গে আরও একবার বিচারকদের সম্মানও আদায় করে নিয়েছেন ঢাকায় বেড়ে উঠা এই নবীন গায়ক। সা রে গা মা পা’র মঞ্চে গেয়েছেন জেমসের ‘ভিগি ভিগি’ গানটি। গান শেষ করার পর শো’র বিচারকরা নোবেলকে এনে বসায় তাদের চেয়ারে। তাকে দেয়া হয় গোল্ডেন গীটারও। আর নোবেলে উঠে গেছেন দ্বিতীয় পর্বে।

শুধু তাই নয়, নোবেলের অসাধারণ পরিবেশনায় মুগ্ধ হয়েছেন দুই বাংলার শ্রোতারাও। সেই মুগ্ধতার রেশ ছড়িয়ে দিয়েছেন নিজেদের ফেসবুক ওয়ালে। বাংলাদেশের অনেক বিশিষ্ট সংগীতশিল্পীও নোবেলের প্রশংসা করেছেন। অনেকে মনে করছেন, নোবেল মৌলিক গান করলে বেশ ভালো করবে।

গোপালগঞ্জে জন্ম নেয়া নোবেল ছোটবেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা গড়েছেন। কোনো গুরুর কাছে শিক্ষা না নিলেও আগে বাংলালিংক নেক্সট টিউবার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ছয়ে এসেছিলেন। এদিকে, মাইনুল আহসান নোবেল ছাড়াও এবার সা রে গা মা পা’য় বাংলাদেশ থেকে অংশ নিয়েছেন সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা।

সারাবাংলা/টিএস/পিএ

আতিয়া আনিসা কৈশীকি চক্রবর্তী জেমস তানজীম শরীফ মন্টি সিনহা মেজবা বাপ্পী মোনালি ঠাকুর রোমানা ইতি শান্তুনু মৈত্র শ্রীকান্ত আচার্য সা রে গা মা পা সিঁথি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর