Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতেই বিয়ে করবেন নিক-প্রিয়াঙ্কা


১৪ অক্টোবর ২০১৮ ১৯:৪৭

Priyanka Nick

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ভাবনায় ছিল হাওয়াই দ্বীপপুঞ্জ। কারণ দ্বীপদেশে বিয়ে করার স্বপ্ন অনেক আগে থেকেই দেখছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রেমিক নিক জোনাসেরও দ্বিমত ছিল না। এখন শোনা যাচ্ছে, ভারতেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন এই আন্ত:মহাদেশীয় জুটি। বিয়ের অনুষ্ঠানও হবে ভারতীয় রীতিতে।

ভারতীয় মিডিয়ার খবর, ভারতের রাজস্থান প্রদেশের দ্বিতীয় বৃহত্তম শহর যোধপুরে হবে তাদের বিয়ের অনুষ্ঠান। এর জন্য রাজ প্রাসাদ উমেদ ভবনকে বেছে নিয়েছে চোপড়া পরিবার। আগামী নভেম্বরেই বিয়ে করবেন এই দুই তারকা। ধারণা করা হচ্ছে, দীপাবলি শেষে বিয়ের দিন ঘোষণা করবেন তারা।

দিনকয়েক আগে ভারত সফরে এসেছিলেন নিক-প্রিয়াঙ্কা। তখন নাকি যোধপুরের উমেধ ভবনে গিয়েছেন এই জুটি। সেখানে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত হিসেবে সীমিত সংখ্যক অতিথি থাকবেন। মূলত যারা চোপড়া পরিবার ঘনিষ্ঠ এবং বলিউডে প্রিয়াঙ্কার সহকর্মী, তারাই থাকবেন অনুষ্ঠানে। পাশাপাশি পিসির হলিউডের বন্ধুবান্ধব ও নিকের আত্মীয় পরিজনরা উপস্থিত থাকবেন বিয়েতে।

এর আগে আগস্টের আঠারো তারিখে বাগদান সেড়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। আশীর্বাদ অনুষ্ঠানেও নিকের পরিবারের সদস্যরা প্রায় সবাই ছিল, ছিল না কেবল ভাই কেভিন জোনাস। প্রিয়াঙ্কার পরিবারের সদস্যদের বাইরে থেকে ছিল তার সবচেয়ে কাছের বন্ধু মোস্তাক শেখ। এছাড়াও আশীর্বাদে এসেছিলেন পিসির বলিউড সতীর্থ প্রীতি জিনতা।

সারাবাংলা/টিএস/পিএ

নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর