Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রচারণাকে অনন্য উচ্চতায় নিয়ে গেল ‘দেবী’ [ভিডিও]


১৮ অক্টোবর ২০১৮ ১০:২৪

দেবী

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বাংলা চলচ্চিত্র সংস্কৃতিতে সিনেমার প্রচারণা খুব একটা হয় না বললেই চলে। সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর রাস্তার মোড়ে পোস্টার টানানো আর দুয়েকটা বিশ্ববিদ্যালয়ে যাওয়াকেই প্রচারের বড় কৌশল মানা হয় ঢাকাই সিনেমায়। মুক্তি প্রতীক্ষিত ‘দেবী’ ছবিটি এখানে উজ্জ্বল ব্যাতিক্রম। নির্মাণযজ্ঞ শুরু হওয়ার পর থেকেই অভিনব কায়দায় সিনেমাটির প্রচার করে যাচ্ছেন কলাকুশলীরা। যার সর্বশেষ উদাহরণটি পাওয়া গেল বুধবার।

বিজ্ঞাপন

‘দেবী’র প্রচারের জন্য ছবিটির প্রধান দুই অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও জয়া আহসান পড়েছেন মাছরাঙ্গা টেলিভিশনের রাতের খবর। সংবাদের পুরোটা সময় জুড়ে পেশাদার সংবাদ পাঠকের মতোই এ দুজনে খবর পরিবেশন করেছেন। আর তাদের এই অভিনব প্রচারণাটি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। সিনেমার দর্শকেরাও বেশ ভালো ভাবে নিয়েছে খবরপাঠক মিসির আলি ও রানুকে। ফলে ফেসবুকের সিনেমা সংশ্লিষ্ট গ্রুপগুলোতে প্রশংসায় ভাসানো হচ্ছে ‘দেবী’র প্রচারটিমকে।

নিউজরুমে বসতে পেরে জয়া আহসান-চঞ্চল চৌধুরী অবশ্য দারুণ খুশী। তাদের মতে, ‘সংবাদপাঠের পরিকল্পনাটি চমৎকার। দর্শকেরাও বেশ ভালোভাবে নিয়েছেন আমাদের। এতোদিন অভিনয় করেছি, অভিনয় সম্পর্কে জানি। আজ সংবাদকর্মীদের অভিজ্ঞতা কিছুটা হলেও বুঝতে পারলাম। এটা ভালো লাগছে সবাই আমাদেরকে বেশ পজিটিভ ভাবে গ্রহণ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সবাই প্রশংসা করছেন।’

সব মিলিয়ে ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অনম বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘দেবী’। আর একদিন বাদেই মুক্তি তাই অনেকে আগেই কিনে রাখছেন টিকিট। এরইমধ্যে রাজধানীর শ্যামলী সিনেমায় শুক্রবারের নব্বই ও শনিবারের চল্লিশ শতাংশ টিকিট বিক্রি হয়ে গেছে। স্টার সিনেপ্লেক্সেও দেখা গেছে একই রকম দর্শক আগ্রহ। তাই ‘দেবী’ সিনেমার জন্য তারা রেখেছে প্রতিদিন মোট দশটি শো।

বিজ্ঞাপন

‘দেবী’ নির্মিত হয়েছে সরকারি অনুদানে। সহযোগী প্রযোজক হিসেবে আছেন জয়া আহসানের প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে এই চলচ্চিত্রটি বিপণন করছে জাজ মাল্টিমিডিয়া।

Maasranga News 10 pm 17-10-2018 * Jaya and Chanchal *

Maasranga News 10 pm 17-10-2018 * Jaya and Chanchal *

Posted by Maasranga Television on Wednesday, 17 October 2018

সারাবাংলা/টিএস

চঞ্চল চৌধুরী জয়া আহসান দেবী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর