Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিলন-মম জুটির ভৌতিক সিনেমা আসছে নভেম্বরে


১৯ অক্টোবর ২০১৮ ১৬:২৯

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিশ্বব্যাপী ভৌতিক ঘরানার সিনেমার চাহিদা রয়েছে। সেই চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন দেশে এ ধরনের সিনেমা নির্মাণ করা হয়। বাংলাদেশেও ভৌতিক সিনেমার জনপ্রিয়তা রয়েছে। যদিও সেই অর্থে বাংলাদেশে এরকম সিনেমা নির্মাণ করতে দেখা যায়না।

তবে এবার সম্পূর্ণ ভৌতিক সিনেমা নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। সিনেমার নাম ‌‌‘স্বপ্নের ঘর’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম, শিমুল খান, কাজী নওশাবাসহ আরও অনেকে। গল্প লিখেছেন আশিষ দাস অপু। এটি প্রযোজনা করেছেন তাকি খান।

আগামী ৯ নভেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ উপলক্ষে গেলো বুধবার (১৭ অক্টোবর) রাজধানীর একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিনেমার পরিচালক, প্রযোজক ও অভিনয়শিল্পীরা।

আনিসুর রহমান মিলন মুক্তিপ্রতীক্ষিত সিনেমাটি সম্পর্কে বলেন, ‌‌‌‌‘সিনেমাটি নিয়ে আমার বেশ চিন্তা হচ্ছে। কারণ এধরনের সিনেমা বাংলাদেশে কখনো হয়নি। সিনেমার প্রচারণা যদি ঠিকমতো হয় তাহলে ছবিটি অবশ্যই মানুষ দেখতে আসবে। এর আগে অংশুর একটি টেলিফিল্মে অভিনয় করেছিলাম। সেটি বেশ দর্শকপ্রিয়তা পায়। তখন তার পরিচালনা দেখে আমি মুগ্ধ হয়েছিলাম। যখন তিনি আমাকে হরর সিনেমাটিতে অভিনয়ের কথা বলেন তখন আমি সহজে রাজি হয়ে যাই। আমার বিশ্বাস ছিল তিনি ভালো করবেন। ভালো করেছেনও। ডাবিং করার সময় আমি নিজেই ভয় পেয়ে গিয়েছিলাম।’

এই সিনেমার কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। প্রথমবারের মতো ভৌতিক সিনেমায় অভিনয় প্রসঙ্গে বলেন, ‌‘সিনেমাটিতে অভিনয় করতে পেরে সত্যিই আমি আনন্দিত। এটি একটি সুন্দর গল্পের ছবি। আমি নিজেই ভূতের ভয় পাই। সেখান থেকে বেরিয়ে এসে এই সিনেমায় অভিনয় করেছি। এটি আমার জন্য চ্যালেঞ্জের কাজ ছিল। সেই চ্যালেঞ্জে কতোটা সফল হতে পেরেছি সেটা মুক্তি পাওয়ার পর বোঝা যাবে।’

পরিচালক তানিম রহমান অংশু এর আগে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জিটিভির জন্য ভৌতিক সিরিজ নাটক নির্মাণ করেছিলেন। সেখান থেকে ভৌতিক সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

ছবি: আব্দুল্লাহ আল মামুন এরিন

সারাবাংলা/আরএসও/পিএ

আনিসুর রহমান মিলন জাকীয়া বারী মম তানিম রহমান অংশু স্বপ্নের ঘর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর