Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কণ্ঠশিল্পী থেকে বিচারক


১৯ অক্টোবর ২০১৮ ১৭:১৭

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

শুরু হতে যাচ্ছে নতুন রিয়েলিটি শো। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ক্ষুদে প্রতিভাবান শিল্পীদের তুলে আনা হবে। ‘গানের রাজা’ শিরোনামের রিয়েলিটি শো-টি শুরু হতে যাচ্ছে চ্যানেল-আইতে। এর পৃষ্ঠপোষকতা করছে এসিআই এক্সট্রা ফান কেক ও এসিআই পিওর স্পাইসেস।

এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন দেশের দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান ও কোনাল। তারা দুজনই ‘চ্যানেল আই সেরা কণ্ঠ’ প্রতিযোগিতার মাধ্যমে গানের জগতে এসেছেন। এর আগে তারা কোন প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেননি। এটাই প্রথম।

প্রথমবারের মতো কোন রিয়েলিটি শো-য়ের বিচারক হতে পেরে উচ্ছ্বসিত কোনাল। তিনি এ প্রসঙ্গে বলেন, ‘বাচ্চাদের মধ্যে থেকে যোগ্য শিল্পী বের করে আনব। সেখান থেকে আমি অনেক কিছুই শিখতে পারব। আমি এর জন্য অপেক্ষা করছি। খুব কড়াকড়ি বা চুলচেরা বিশ্লেষণ করতে চাইনা।’

রংপুরে ২৬ অক্টোবর অডিশনের মধ্য দিয়ে প্রতিযোগিতা শুরু হবে। এরপর পর্যায়ক্রমে রাজশাহী, যশোর, বরিশাল, সিলেট, চট্টগ্রাম ও সবশেষে ঢাকা বিভাগে অডিশন হবে। প্রতিটি বিভাগ থেকে পৃথক পৃথক অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে। প্রতিযোগিতায় নিবন্ধন শুরু হয়েছে গত ৪ অক্টোবর থেকে, চলবে ২৫ অক্টোবর পর্যন্ত। রিয়েলিটি শোটির অডিশন পর্বের উপস্থাপক থাকবেন সুপ্রিয়া প্রতিভা।

সারাবাংলা/আরএসও/পিএ

ইমরান কোনাল বিচারক রিয়েলিটি শো


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর