Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ের পর কোথায় থাকবেন নিকিয়াঙ্কা


২৪ অক্টোবর ২০১৮ ১২:৪৫

প্রিয়াঙ্কা

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিভিন্ন কারণেই প্রিয়াঙ্কাকে এগিয়ে রাখেন চলচ্চিত্রপ্রেমী, সমালোচক ও ভক্তরা। অনেকে আবার ঈর্ষাও করেন। প্রিয়াঙ্কাকে ঈর্ষা করারও অনেক কারণ আছে। ভালো অভিনেত্রী তিনি। বলিউডি অভিনেত্রী হয়ে জায়গা করে নিচ্ছেন হলিউডে। ইউনেস্কোর শুভেচ্ছা দূত হয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি পৃথিবীর বিভিন্ন প্রান্তর।

এগুলোর সঙ্গে তার প্রেমজীবন নিয়েও শুরু হয়েছে নানান রং-চঙে গল্প। তবে গল্প যাই হোক না কেন, প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কের কারণেও অনেকে ঈর্ষা করা শুরু করেছেন ‘পিগি চপস’কে। এবার এই প্রিয়াঙ্কাকে ঘিরে তৈরি হলো আরও একটি ঈর্ষনীয় খবর।

বিয়ের পর লস এঞ্জেলসের বেভারলি হিলস পোস্টে এক সুবিশাল বাড়িতে থাকবেন নিক ও প্রিয়াঙ্কা। বাড়ির আয়তন চার হাজার একশ উনত্রিশ স্কয়ার ফিট। সেই বাড়িতে রয়েছে উঠানের মতো জায়গা। আছে সুইমিং পুল। পাঁচ বেড রুমের বাড়িটি প্রায় পুরোটাই কাচ দিয়ে ঘেরা। বাড়ির যে কোনো যায়গা থেকে তাকালেই দেখা যাবে হিল সাইড ভিউ।

চলতি বছরের জুলাই মাসে প্রিয়াঙ্কাকে তার পছন্দ ও ভালোবাসার কথা জানান নিক। আর এই বাড়িটি তিনি কেনেন জুলাই মাসেরও কিছু আগে। বাড়ির দাম পয়ষট্টি লাখ ডলার।

আংটি বদল হয়ে গেছে আগেই। নিক ও তার পরিবার ভারতে এসে ঘুরেও গেছেন। নিক-প্রিয়াঙ্কার বিয়েও হবে ভারতে। দ্রুতই বিয়ে করে ফেলবেন আমেরিকার এই সংগীতশিল্পী ও অভিনেতা এবং বলিউডের প্রিয়াঙ্কা।

সারাবাংলা/পিএ

নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর