Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিচালকের জন্মদিনে শুটিং শুরু শাহেনশাহ’র


২৪ অক্টোবর ২০১৮ ১৭:৫৬

শাহেনশাহ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান এবং আলোচিত পরিচালক শামীম আহমেদ রনি জুটির নতুন সিনেমা ‘শাহেনশাহ’। আজ (২৪ অক্টোবর) এফডিসিতে শুরু হয়েছে ছবির শুটিং। আর আজকেই পরিচালক শামীম আহমেদ রনির জন্মদিন। তাই শুটিংস্পটে কাজের ফাকে কেক কেটে পরিচালকের জন্মদিন পালন করেছেন শাকিব খানসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলী।

এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে কেক কাটেন শাকিব খান, সাদেক বাচ্চু, প্রযোজক টপি খানসহ অনেকে। পরিচালকের জন্য বিশেষ এই দিনে শুরু হলো নায়ক-পরিচালক জুটির গুরুত্বপূর্ণ এই ছবিটি।

কেক কাটার দুটি ছবি পরিচালক শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ছবি দেখে বোঝা গেছে ‘শাহেনশাহ’ ছবিতে কেমন হতে পারে শাকিব খানের লুক। চশমা চোখে কিছুটা বড় চুলে দেখা যাবে তাকে। আর আজকের (২৪ অক্টোবর) শুটিংয়ে তার মাথায় ব্যান্ডেজ বাধা ছিল।

‘শাহেনশাহ’ সিনেমার মহরতে শাকিব খান নিজেকের পরিবর্তনের কথা বলেছিলেন। এখন আসলে দেখার পালা নিজেকে কতটা পরিবর্তন করতে পারেন শাকিব খান। ছবিতে আরও কোনো লুকে দেখা যাবে কিনা শাকিব খানকে তা এখনও জানা যায়নি।

সেলিম খান প্রযোজিত ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করবেন তারা। এই শুটিংয়ের আগেই বিদেশে একটি গানের দৃশ্যধারণ করছেন পরিচালক। সেই গানের শুটিংয়ে অংশ নিয়েছেন নুসরাত ফারিয়া ও শাকিব খান।

সারাবাংলা/পিএ/আরএসও

নুসরাত ফারিয়া শাকিব খান শামীম আহমেদ রনি শাহেনশাহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর