Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুক্রবার চট্টগ্রামে গাইবেন আইয়ুব বাচ্চু!


২৫ অক্টোবর ২০১৮ ১৮:০৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর জামালখান মোড়ে উন্মুক্ত মাল্টিমিডিয়া পর্দায় দেখানো হবে বাংলা গানের রকস্টার আইয়ুব বাচ্চুর গান। গিটারের জাদুকর মাঝে মাঝে গিটারের সুরও ছড়িয়ে দেবেন ভক্তকূলের মাঝে। এর ফাঁকে ফাঁকে চলবে সতীর্থদের স্মৃতিচারণ।

চট্টগ্রামের সন্তান প্রয়াত আইয়ুব বাচ্চুকে এভাবেই স্মরণ করার একটি ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন।

শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে এই অনুষ্ঠান শুরু হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

কাউন্সিলর শৈবাল দাশ সুমন সারাবাংলাকে বলেন, ‘চট্টগ্রামের সন্তান আইয়ুব বাচ্চুর ভক্ত দেশের লাখো-কোটি মানুষ। গানের মধ্য দিয়ে তিনি চট্টগ্রামকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। আইয়ুব বাচ্চু আমাদের মাঝে নেই, এটা আমরা ভাবতেও পারছি না। তিনি অবশ্যই আছেন আমাদের হৃদয়ে। বড় পর্দায় গানের মধ্য দিয়ে তিনি ক্ষণিকের জন্য হলেও আবারও আমাদের মাঝে ফিরে আসবেন।’

আইয়ূব বাচ্চুর ভক্তদের সন্ধ্যার মধ্যেই জামালখান মোড়ে সমবেত হবারও অনুরোধ করেছেন কাউন্সিলর সুমন।

গত ১৮ অক্টোবর সকালে রাজধানীতে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আইয়ুব বাচ্চু। চট্টগ্রামে মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে এই গিটার গুরুকে।

সারাবাংলা/আরডি/পিএম

আইয়ুব বাচ্চু এলআরবি চট্টগ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর